scorecardresearch

সুস্মিতাকে শুভেচ্ছা জানিয়ে ‘তেল দিচ্ছেন’ রণবীর! ফুট কাটলেন প্রেমিক ললিত

রণবীর সিংকে আজব উত্তর ললিত মোদির। মাথা চুলকোচ্ছেন নেটিজেনরা!

Lalit Modi, Lalit Modi reacts to Ranveer Singh’s wishes, Lalit-Sushmita, IPL, Sushmita Sen, Lalit Modi, Lalit-Sushmita affair, Lalit Modi Sushmita Sen, Sushmita Sen Brother Rajeev Sen, Sushmita Sen Father, Lalit-Sushmita realtionship, Indian Express Entertainment News, Bengali news today, ললিত মোদী, সুস্মিতা সেন, রণবীর সিং, ললিত-সুস্মিতা
ললিত-সুস্মিতাকে শুভেচ্ছা জানিয়ে ট্রোলড রণবীর সিং

বৃহস্পতিবার সন্ধেবেলা কোনওরকম রাখঢাক না করেই সুস্মিতা সেনকে নিজের ‘বেটার হাফ’ অর্থাৎ ‘অর্ধাঙ্গিনী’ বলে সম্বোধন করেছিলেন ললিত মোদি (lalit modi-sushmita sen)। যা নিয়ে তোলপাড় বি-টাউন থেকে নেটদুনিয়া। আইপিএল আর্থিক দুর্নীতিতে অভিযুক্ত ফেরার ললিতকে প্রেমিক হিসেবে বেছে নেওয়ার জন্য আমজনতারা সুস্মিতাকে কটাক্ষ-সমালোচনা করলেও ‘চর্চিত জুটি’কে শুভেচ্ছা জানিয়েছেন রণবীর সিং (Ranveer Singh)।

রণবীর বরাবরই রসিক প্রকৃতির। বলিউড ইন্ডাস্ট্রির প্রবীণ থেকে নবীন প্রজন্ম সবার সঙ্গেই ভাল সম্পর্ক বজায় রাখেন। অতঃপর বৃহস্পতিবার ললিত যখন সুস্মিতার সঙ্গে ছবি দিয়ে তাঁদের প্রেমের কথা ঘোষণা করলেন, তখনও তাঁদের শুভেচ্ছা জানাতে ভোলেননি অভিনেতা। হার্ট ইমোজির পাশাপাশি রণবীর সিং বুঝিয়ে দেন- “সুস্মিতা-ললিতের প্রেমের সম্পর্কে যেন কোনওরকম নজর না লাগে।” দীপিকা-পতির এহেন শুভেচ্ছা নজর এড়ায়নি ললিত মোদির। কারণ, বলিপাড়ার আর কাউকে তাঁদের শুভেচ্ছা জানাতে দেখা যায়নি। হাজারো কটুক্তি-সমালোচনার মাঝেই রণবীর সিংকে ব্যাঙ্গাত্মক জবাব ছুঁড়ে দেন সুস্মিতা-প্রেমিক। যা দেখে নেটিজেনরাও মাথা চুলকোচ্ছেন!

Lalit Modi, Sushmita Sen, Lalit Modi-Sushmita Sen, Lalit Modi dating Sushmita Sen, সুস্মিতা সেন, ললিত মোদী, ললিত-সুস্মিতা, সুস্মিকা সেনের বিয়ে, bengali news today
ললিত মোদির সঙ্গে ইটালিতে ছুটির মেজাজে প্রেমিকা সুস্মিতা সেন

রণবীর সিং-কে কী এমন বললেন ললিত মোদি, যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া? অভিনেতাকে ভাই সম্বোধন করে সুস্মিতা-প্রেমিকের মন্তব্য, “তোমার শুভেচ্ছার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই রণবীর সিং। এখন তো আমি আর আইপিএলে নেই। তাই জন্য দুঃখিত! কিন্তু আমি বলব, জীবনে যা ইচ্ছে হয়, সময় বের করে এখনই উপভোগ করে নাও। বাকিটা নিজের মতো করেই চলে আসবে। ইউরোপে এলে তোমার সঙ্গে দেখা হবে। দীপিকা আর তোমাকে আলিঙ্গন। মনে রেখো, প্রযোজকরা কিন্তু বিনামূল্যে আসে না। তখন তোমাকে লোকেরাও পাত্তা দেবে না।”

[আরও পড়ুন: বাচ্চাকে ঘুরতে নিয়ে যাওয়ার ‘লিস্টি’ বানাচ্ছেন রণবীর, কপাল চাপড়াচ্ছেন আলিয়া!]

রণবীরের শুভেচ্ছা বার্তার বিনিময়ে ললিত মোদির এহেন তীর্যক মন্তব্য নজর কেড়েছে নেটিজেনদের। কেউ কেউ তো না বুঝতে পেরেই মাথা চুলকোতে বসে গিয়েছেন যে রণবীরকে আদৌ ভাল না খারাপ বললেন ললিত মোদী। তবে ‘বিনামূল্যে প্রযোজক’ ও ‘আইপিএল’-এর কথা উল্লেখ করে মোদি বাঁকা মন্তব্যই ছুঁড়ে দিয়েছেন অভিনেতার উদ্দেশে, তাতে কোনও সন্দেহ নেই। অতঃপর, নেটদুনিয়ার একাংশের মতে, রণবীর সিং সুস্মিতা সেনকে এত তেল দিচ্ছেন কেন?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lalit modi reacts to ranveer singhs wishes for him and sushmita sen with cryptic advice