scorecardresearch

বড় খবর

‘১ মিনিট নীরবতা পালন হোক!’, সুস্মিতা-ললিতের প্রেম নিয়ে খিল্লি করে ট্রোলড শ্রীলেখা

পাল্টা কষালেনও নায়িকা।

Sushmita Sen, Lalit Modi, Lalit-Sushmita affair, Lalit Modi Sushmita Sen, Sreelekha Mitra on Sushmita-Lalit, Sushmita Sen Brother Rajeev Sen, Sushmita Sen Father, Lalit-Sushmita relationship, Indian Express Entertainment News, Bengali news today, ললিত মোদী, সুস্মিতা সেন, শ্রীলেখা মিত্র, সুস্মিতা-ললিতের প্রেম নিয়ে শ্রীলেখা মিত্র
সুস্মিতা-ললিতের প্রেম নিয়ে মশকরা শ্রীলেখা মিত্রর

সুস্মিতা সেনের সঙ্গে ললিত মোদির সম্পর্ক নিয়ে মশকরা শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra)। যার জন্য পাল্টা ট্রোলডও হতে হল টলিউড নায়িকাকে। তবে দমে যাওয়ার পাত্রী নন শ্রীলেখা। নেটদুনিয়ায় তাঁর পোস্টের স্ক্রিনশট নিয়ে যে-ই না চর্চা হয়েছে, মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী।

ঠিক কী হয়েছে? সুস্মিতা সেনের সঙ্গে ললিত মোদির একটি মিম শেয়ার করেন শ্রীলেখা (Sreelekha Mitra on Lalit-Sushmita Affair)। যেখানে লেখা- “যাঁরা জিমে গিয়ে শরীরচর্চা করে নিজেকে ফিট দেখাতে চান, তাঁদের জন্য এবার ১ মিনিট নীরবতা পালন হোক।” বলাই বাহুল্য, ললিত মোদীর স্থূলকায় চেহারা নিয়ে মশকরা করা হয়েছে ওই মিমে। বৃহস্পতিবার রাত থেকেই অবশ্য ললিত-সুস্মিতার প্রেম নিয়ে চর্চা তুঙ্গে নেটদুনিয়ায়। এবার সেই প্রসঙ্গে ঠাট্টা করেই একটি মিম পোস্ট করেছিলেন। আর সেখানেই বিপত্তি!

সুস্মিতা-ললিতের প্রেম নিয়ে খিল্লি করে পোস্ট করা শ্রীলেখা মিত্রর ওই মিমের স্ক্রিনশট দিয়ে এক নেটিজেনের মন্তব্য, “শ্রীলেখা বোধহয় নিজের আক্ষেপটাই প্রকাশ করেছেন এখানে।” আসলে শরীরচর্চায় বেজায় মন শ্রীলেখা মিত্রর। নিয়মিত জিমে যান। সেটার জন্যই সম্ভবত নায়িকাকে ট্রোল করেন ওই ব্যক্তি। নজড় এড়ায়নি শ্রীলেখার।

[আরও পড়ুন: ‘ললিত মোদির কাছে বিক্রি হয়ে গেলেন?’, সুস্মিতা সেনকে ভয়ঙ্কর কটাক্ষ তসলিমার]

পাল্টা আরেকটি পোস্টে ওই ট্রোলকারী ব্যক্তির পোস্টের স্ক্রিনশট দিয়ে টলিউড নায়িকার মন্তব্য, “আমার পোস্টের দিকে শকুনের মতো চেয়ে ছিল বোধহয়। এঁদের কোনও কাজ নেই? একটু কাজে মন দিন। দেশের ও দশের যাতে ভাল হয়।”

প্রসঙ্গত, শ্রীলেখা বরাবরই স্পষ্টভাষী। নিজের মতামত ব্যক্ত করতে এক্কেবারে পিছপা হন না অভিনেত্রী। এবার সুস্মিতা সেনের সঙ্গে ললিত মোদির প্রেম নিয়েও সোশ্যাল মিডিয়ায় মিম পোস্ট করেছেন। আর তারপরই ট্রোলড হতে হয় অভিনেত্রীকে। অবশ্য পাল্টা জবাবও ছুঁড়ে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ললিত-প্রেম নিয়ে ‘নির্বাক’ সুস্মিতা, সম্পর্কের কথা জানেনই না বাবা-ভাই]

উল্লেখ্য, বৃহস্পতিবার কোনওরকম রাখঢাক না করেই সুস্মিতা সেনকে ‘বেটার হাফ’ অর্থাৎ ‘অর্ধাঙ্গিনী’ বলে সম্বোধন করে ফেলেছিলেন ললিত মোদি (lalit modi-sushmita sen)। যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া। পরে অবশ্য শুধরে নিয়ে জানান, “আমরা বিয়ে করিনি। তবে একদিন সেটাও হয়ে যাবে।” এতবড় ঘোষণার পর স্বাভাবিকভাবেই বলিউড নায়িকার মুখ থেকে শুনে নিশ্চিত হতে চাইছেন অনুরাগীরা। কিন্তু এই বিষয়ে এখনও পর্যন্ত ‘নির্বাক’ সুস্মিতা। বেজায় হতাশ নেটদুনিয়া। অতঃপর নায়িকার উদ্দেশে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন যে, “আর কোনও পাত্র পেলেন না?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lalit modi sushmita sen affair sreelekha mitra got trolled for posting meme