scorecardresearch

বড় খবর

সম্পর্কে ভাঙন? ললিতের জীবন থেকে সরলেন সুস্মিতা!

হঠাৎ করেই সম্পর্কের অবনতি?

সম্পর্কে ভাঙন? ললিতের জীবন থেকে সরলেন সুস্মিতা!
চরম ট্রোলড সুস্মিতা সেন

সুস্মিতা সেনের সঙ্গে প্রেমের ইঙ্গিত দিতেই সোশ্যাল মিডিয়ায় হটকেক ছিলেন ললিত মোদী। বিশ্বসুন্দরীর প্রেমে পড়ার কথাও গর্বের সঙ্গে জানিয়েছিলেন। সেই নিয়ে নেতিবাচক ইতিবাচক কোনও মন্তব্যই কম ছিল না। কিন্তু এই কদিনের মধ্যেই ছন্দপতন? কী এমন হল যে ভালবাসার মানুষকে বাদ দিয়েই সোশ্যাল মিডিয়ার প্রোফাইল পিকচার বদলালেন তিনি?

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের ছবি বদলে ভারতীয় পতাকায় নিজের মুখাবয়বের ছবি দিয়েছেন ললিত মোদী। কিন্তু কেন? তাহলে কী প্রেমের দিন শেষ? মাস দুয়েক আগেই নিজের সোশ্যাল মিডিয়ার বায়ো বদলেছিলেন তিনি। লিখেছিলেন, অবশেষে নতুন জীবনের শুরু। আমার পার্টনার ইন ক্রাইমের সঙ্গে – ট্যাগ করেছিলেন সুস্মিতাকে। কিন্তু সেই ভালবাসায় এখন তিক্ততা!

আগের বায়ো

ভালবাসার সম্পর্কে ইতি টেনেছেন দুজনে? ললিত মোদী নিজের বায়ো যেমন বদলেছেন তেমনই প্রোফাইল পিকচারও বদলেছেন। কিন্তু একসময় তিনিই জানিয়েছিলেন, বিয়ে করেননি তবে সব যদি ঠিক থাকে অবশ্যই এই সম্পর্ক প্রেমের দিকে গড়াবে। তাদের এই সম্পর্কের জেরে কম কথা শুনতে হয়নি তাদের। এদিকে, সেইসময় তাদের সম্পর্ক নিয়ে সরবও হয়েছিলেন সুস্মিতা।

লোলিতের বর্তমান বায়ো

কিন্তু এখন কিছুই বোঝা সম্ভব নয়। এসবের মধ্যে বিন্দুমাত্র হেলদোল নেই সুস্মিতার। বরং মেয়ের জন্মদিন উদযাপনে ব্যস্ত তিনি। এমনকি সেই জন্মদিনেই এসেছিলেন তার প্রাক্তন রহমান শাল। সেই কারণেই কী ললিতের জীবন থেকে সরলেন সুস্মিতা? তাদের ঘনিষ্ঠতাই কী কাল হল? একের পর এক ছবি দিয়েই নিজেদের প্রেমের সম্পর্কে জানিয়েছিলেন লোলিত মোদী। কিন্তু এত তাড়াতাড়ি ভালবাসা শেষ হতে চলেছে, এই সম্পর্কে ধারণা ছিল না কারওরই।

দর্শকদের বেশিরভাগের বক্তব্য, বায়ো যখন পাল্টেছেন তার অর্থই সম্পর্কে একটু হলেও ভাঙন ধরেছে। কিন্তু এই প্রসঙ্গে সোজাসুজি কিছুই জানাননি দুজনে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lalit modi sushmita sen relationship come to an end