কেমন ছিল লোকনাথ ব্রহ্মচারীর জীবনের শেষ কয়েক বছর? টেলিপর্দায় এল সেই গল্প

Lokenath Brahmachari, Baba Lokenath: শোনা যায়, লোকনাথ ব্রহ্মচারীর জীবন ছিল আধ্যাত্মিক অলৌকিকতায় সম্পৃক্ত। বাংলার এই বিখ্যাত সাধকের জীবনের শেষ পর্যায় নিয়ে এল বারদী-র লোকনাথ।

By: Kolkata  May 28, 2019, 4:42:49 PM

Lokenath Brahmachari, Baba Lokenath: বাংলার বিখ্য়াত সাধক লোকনাথ ব্রহ্মচারীর জীবন নিয়ে ইতিমধ্যেই একটি মেগাসিরিয়ালের সম্প্রচার চলছে। যেহেতু সেটি দীর্ঘকালীন এবং এখনও শিশু লোকনাথেরই ট্র্যাক চলছে, তাই অনেক দর্শকেরই হয়তো কৌতূহল রয়েছে বাংলার এই বিখ্যাত সাধকের পরিণত বয়সের জীবন নিয়ে। যত সময় বেড়েছে ততই তাঁর অলৌকিক ক্ষমতার কথা বাংলার গণ্ডি ছাড়িয়ে সারা দেশেই ছড়িয়ে পড়েছিল। তাঁর জীবনের শেষ ২৭ বছর ঠিক কেমন কেটেছিল, সেই গল্প নিয়েই এল ‘বারদী-র লোকনাথ’।

আকাশ ৮-এর ‘শ্রী গুরবে নমঃ’ সিরিজের এটি সাম্প্রতিকতম গল্প। এই সিরিজে বাংলার সব সাধকদের জীবন তুলে ধরবে আকাশ ৮, এমনটাই ঘোষণা হয়েছিল এই সিরিজের সূচনার সময়ে। সেই সিরিজেই এবার লোকনাথ ব্রহ্মচারীর জীবনের গল্প, তবে সম্পূর্ণ জীবনী নয়, শেষ ২৭ বছরের গল্প।

Baradir Lokenath ‘বারদী-র লোকনাথ’। ছবি সৌজন্য: আকাশ ৮

আরও পড়ুন: Bengali Television Industry Payment Issues: মাত্র একটি নথির জন্য আটকে শিল্পীদের কোটি টাকারও বেশি

জীবনের শেষ পর্যায়ে তিনি ছিলেন বারদী-তে এবং সেখানে তাঁর ভক্তদের গুরুত্বপূর্ণ বাণী দিয়েছিলেন তিনি। জীবনের সমস্ত প্রতিকূলতা জয় করতে গেলে যে অসীম সহ্য়শক্তি ও সাহস প্রয়োজন, সেই কথাই বার বার উল্লেখ করে গিয়েছেন। ‘শ্রী গুরবে নমঃ’ সিরিজের এই বিশেষ গল্প প্রসঙ্গে আকাশ ৮-এর ডিরেক্টর ঈশিতা সুরানা জানান, ”লোকনাথের জীবন নিয়ে অনেক জনশ্রুতি রয়েছে কিন্তু আমরা সেটাই তুলে ধরছি, যেটা সত্য়ি।”

আরও পড়ুন: ধর্ষণের অভিযোগে গ্রেফতার ‘সা রে গা মা পা’-জয়ী গায়ক

সোম থেকে শনি, সন্ধ্য়া ৬টায় সম্প্রচার হয় শ্রী গুরবে নমঃ এবং বারদী-র লোকনাথ শুরু হয়েছে ১৫ মে থেকে। সিরিজটির পরিচালক অরিন্দম বসু। লোকনাথের ভূমিকায় রয়েছে শুভাশিস গঙ্গোপাধ্য়ায়। এছাড়া বিভিন্ন চরিত্রে রয়েছেন দোলন রায়, শেখর বন্দ্যোপাধ্যায় ও আবির ঘোষ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Last 27 years of lokenath brahmachari in tele series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X