বড় খবর

করোনা ত্রাণে লতা মঙ্গেশকর, এগিয়ে এলেন প্রিয়াঙ্কা-করিনাও

দেশজুড়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারকে নানাভাবে সাহায্য করছেন নাগরিকরা এবং তারকারাও। সম্প্রতি ত্রাণের অঙ্গীকার করেছেন সঙ্গীত সম্রাজ্ঞীও।

Lata Mangeshkar Priyanka Chopra Kareena Kapoor and other stars announce donations to fight Corona
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস

দেশের মানুষ এই সময় তাকিয়ে আছেন যেমন সরকারের দিকে, তেমনই নাগরিকদের একটা বড় অংশের কাছে কিন্তু অনুপ্রেরণার উৎস সঙ্গীত-অভিনয় জগতের তারকারা। অনেকেই এই দুর্দিনে তাঁদের ব্যক্তিগত সঞ্চয়ের একটা অংশ তুলে দিচ্ছেন করোনা ত্রাণের উদ্দেশে। সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরও মঙ্গলবার জানালেন তাঁর সাহায্যের কথা।

এই মুহূর্তে মহারাষ্ট্রে করোনা সংক্রমণের হার অত্যন্ত বেশি। সেখানকার রাজ্য সরকার যথাসম্ভব চেষ্টা করছে যাতে সংক্রমণ আরও বেশি ছড়িয়ে না পড়ে। তাই রাজ্যের পাশে দাঁড়িয়েছেন লতা মঙ্গেশকর। তিনি মঙ্গলবার টুইটে লেখেন যে সে রাজ্যের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে তিনি ২৫ লক্ষ টাকা দান করতে চলেছেন।

আরও পড়ুন: লকডাউনেও শরীরচর্চায় খামতি নেই তারকাদের

পাশাপাশি তিনি সাধারণ নাগরিকদেরও আহ্বান জানিয়েছেন এই সময়ে যথাসম্ভব সরকারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে। অক্ষয়কুমার-সহ বহু বলিউড তারকা ইতিমধ্যেই ত্রাণের উদ্দেশে দান করেছেন। সম্প্রতি প্রিয়াঙ্কা ও নিক জোনাসের যৌথ ত্রাণের বিষয়টিও সামনে এসেছে।

জাতীয় ও আন্তর্জাতিক মিলিয়ে প্রায় দশটি সংস্থাকে ত্রাণ দিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। এর মধ্য়ে রয়েছে প্রধানমন্ত্রীর নাগরিক সহায়তা ও ত্রাণের ফান্ড পিএম-কেয়ারস, ইউনিসেফ, গুঞ্জ, ডক্টরস ইউদাউট বর্ডারস, নো কিডস হাংরি এবং স্যাগ-আফট্রা। নীচে রইল তাঁর টুইটার বার্তা–

ক্যাটরিনাও তাঁর সোশাল মিডিয়া হ্যান্ডলে জানিয়েছেন যে তিনি মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল ও পিএম-কেয়ারস ফান্ডে দান করেছেন। আলিয়া ভাট, ভিকি কৌশল সহ বহু তারকারাই এই কঠিন সময়ের মোকাবিলায় এগিয়ে এসেছেন।

Read the full article in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Lata mangeshkar priyanka chopra kareena kapoor and other stars announce donations to fight corona

Next Story
শিকারা, ফোর মোর শটস প্লিজ টু, পঞ্চায়েত- এপ্রিলে কী কী দেখবেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com