scorecardresearch

বড় খবর

‘লক্ষ্মী বম্ব’: শাড়ি পরিহিত হিংস্র অক্ষয়

‘লক্ষ্মী বম্ব’ জনপ্রিয় তামিল ছবি ‘কাঞ্চনা’-র রিমেক। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার ও কিয়ারা আদবানি। রাঘব লরেন্সের পরিচালনায় তৈরি হয়েছে এই ছবি।

‘লক্ষ্মী বম্ব’: শাড়ি পরিহিত হিংস্র অক্ষয়
অক্ষয় কুমারের নতুন লুক

বৃহস্পতিবার প্রকাশ্যে এল বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’-এর লুক। নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে সে ছবি শেয়ার করেছেন আক্কি। লাল শাড়ি আর বড় লাল টিপে অক্ষয় কুমারকে দেখে ভয় লাগবে। তবে কেবলমাত্র ছবি নয়, সেই সঙ্গে অক্ষয় লিখেছেন, ”নবরাত্রির উৎসবই হচ্ছে ভেতরের দেবীকে জাগ্রত করার সময় এবং শক্তির আরাধনার সময়। এই পবিত্র মূহুর্তে নিজের লক্ষ্মী রূপের ছবির শেয়ার করলাম। এই চরিত্রটার আমি উত্তেজিত এবং একই সঙ্গে নার্ভাস।”

লক্ষ্মী বম্ব’ জনপ্রিয় তামিল ছবি ‘কাঞ্চনা’-র রিমেক। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার ও কিয়ারা আদবানি। রাঘব লরেন্সের পরিচালনায় তৈরি হয়েছে এই ছবি। ‘কাঞ্চনা’ ছবিটি জনপ্রিয় হওয়ার একটি কারণ হল এখানে ভূত আসলে একজন রূপান্তরকামী যাকে কি না খুন করে এক রাজনৈতিক নেতার দলবল। সেই প্রতিশোধ নিতেই ভূত হয়ে ফিরে আসে কাঞ্চনা এবং গল্পের নায়ক তাকে সেই প্রতিশোধ নিতে সাহায্য করে।

আরও পড়ুন, আমি ভারতীয়, আমার পদবীর আদতে কোনও ধর্মই নেই: অমিতাভ

তবে প্রথমে এই ছবি থেকে হাত তুলে নিলেও পরে ছবির পরিচালনায় ফিরেছেন লরেন্স। কারণ হিসাবে তিনি বলেছিলেন, ছবিটা ছেড়ে যাওয়ার জন্য তার কাছে অনেক কারণ ছিল এবং এগুলোর মধ্যে একটা হল তার অনুমতি নেওয়ার আগেই এই ছবির ফার্স্টলুক পোস্টার মুক্তি পেয়েছিল। আর তার পোস্টার ডিজাইন পছন্দও হয়নি।

২০২০ সালের ২২ মে মুক্তি পেতে চলেছে ‘লক্ষ্মী বম্ব’।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Laxmmi bomb first look akshay kumar in the lead