scorecardresearch

বড় খবর

প্রতিমের ছবিতে যিশুর পরিবর্তে অর্জুন, বিপরীতে মধুমিতা

অগাস্টেই ‘লাভ আজ কাল পরশু’-র কথা জানিয়ে দিয়েছিলেন প্রতিম। কিন্তু তখনও পর্যন্ত নায়িকা চূড়ান্ত করা হয়নি। টলিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থাই এই ছবির প্রযোজনা করবে। 

প্রতিমের ছবিতে যিশুর পরিবর্তে অর্জুন, বিপরীতে মধুমিতা
প্রতিমের রোমান্টিক ছবিতে জুটি বাঁধছেন অর্জুন-মধুমিতা। ফোটো- ইনস্টাগ্রাম

শোনা গিয়েছিল নতুন প্রেমের কাহিনি তৈরি করতে চলেছেন পরিচালক প্রতিম ডি গুপ্ত, যার মুখ্য চরিত্রে থাকবেন যিশু সেনগুপ্ত। প্রতিমের এই নয় নম্বর ছবিটি তৈরি হচ্ছে কিন্তু যিশুর পরিবর্তে মুখ্য চরিত্রে জায়গা করতে নিলেন অর্জুন চক্রবর্তী। প্রশ্ন হল কেন যিশু নয়? বিতর্কের গন্ধ খোঁজার প্রয়োজন নেই। ডেটের সমস্যার কারণেই ‘লাভ আজ কাল পরশু’ করতে পারছেন না যিশু।

প্রত্যেকটা ভালবাসার কাহিনির মতো এখানেও দুটো মানুষ প্রেমে পড়ে, পারিপার্শ্বিক পরিস্থিতির পরিবর্তনে অনেক টুইস্ট থাকবে এই ছবিতে। সেই চিত্রনাট্য জোরদার করে তুলতে একেবারে নতুন জুটি বাছলেন পরিচালক। ছবিতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে মধুমিতা সরকারকে।

আরও পড়ুন, শিবু-নন্দিতার প্রযোজনায় এবার ‘কবীর সিং’-এর সোহম!

টেলিভিশনে যশের বিপরীতে মধুমিতার স্ক্রিন প্রেজেন্স বিশেষ পছন্দ ছিল বাংলার দর্শকের। এবার জুটি বাঁধছেন অর্জুনের সঙ্গে তাও বড়পর্দায়। অগাস্টেই ‘লাভ আজ কাল পরশু’-র কথা জানিয়ে দিয়েছিলেন প্রতিম। কিন্তু তখনও পর্যন্ত নায়িকা চূড়ান্ত করা হয়নি। টলিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থাই এই ছবির প্রযোজনা করবে।

সংস্থার কর্ণধার মহেন্দ্র সোনি বলেছিলেন, ”বেশ কিছুদিন ধরেই প্রতীমের সঙ্গে কাজ করার পরিকল্পনা করছিলাম এবং আনন্দিত যে শেষপর্যন্ত নতুন প্রজেক্ট নিয়ে আসতে পারছি। প্রতীম অত্যন্ত ভাল পরিচালক, যাঁর ক্রিয়েটিভ অভিজ্ঞতা প্রশ্নাতীত। আমি নিশ্চিত যে দর্শক এই লাভ স্টোরি পছন্দ করবেন।”

আরও পড়ুন, শরৎসাহিত্যের মায়াজাল ছিঁড়ে এ ছবি অসহিষ্ণু সময়ের কথা বলে

নভেম্বরে শুরু হবে ছবির শুটিং। আপাতত প্রি-প্রোডাকশনের কাজ চলছে জোরকদমে। তবে প্রেমের গল্প হলেও পরের ছবির চলন থ্রিলারের আঁচ দেবে দর্শকদের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lead pair of pratims new film love aaj kal porshu madhumita sarcar and arjun chakrabarty