বড় খবর

বাংলা থেকে মুম্বই যাচ্ছে ‘খড়কুটো’, হিন্দি রূপান্তরের ভার সামলাবেন লীনা-শৈবালই

‘খড়কুটো’ আসছে হিন্দিতে। মার্চেই হিন্দি ধারাবাহিকের কাজে টলিউড পরিচালকজুটির মুম্বইতে যাওয়ার কথা।

khorkuto

এই মুহূর্তে সৌজন্য আর গুনগুনের দাম্পত্য রসায়নে মশগুল বাংলার টেলিদর্শকরা। তাঁদের অন্দরমহল জমে উঠেছে ‘খড়কুটো’র (Khorkuto) কাহিনিতে। এবার সেই জনপ্রিয় বাংলা ধারাবাহিকই উড়ে যাচ্ছে মুম্বইতে। আরেকটু পরিষ্কার করে বললে, লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ‘খড়কুটো’ হিন্দিতে তৈরি হতে চলেছে।

এই অবশ্য প্রথম নয়, এর আগেও এই পরিচালকজুটির ‘শ্রীময়ী’, ‘কুসুমদোলা’, কিংবা ‘মোহর’-এর মতো ধারাবাহিকগুলি হিন্দিতে তৈরি হয়েছে। ভিন ভাষাতেও সমান জনপ্রিয়তা পেয়েছে বইকি। তবে এযাবৎকাল, এই হিন্দি ধারাবাহিকগুলি তৈরির সঙ্গে সেভাবে যুক্ত থাকতেন না লীনা-শৈবাল। কলকাতা থেকেই চিত্রনাট্যের খসড়া পাঠিয়ে দিতেন। তবে এবার শোনা যাচ্ছে, ‘খড়কুটো’র সঙ্গে আর তেমনটা ঘটবে না। পরিচালকদ্বয় নিজে হাতে বেশ যত্ন নিয়েই গুনগুন-সৌজন্যের দাম্পত্য খুনসুটির কাহিনি তুলে ধরবেন হিন্দি টেলিভিশনের পর্দায়।

‘খড়কুটো’র হিন্দি ভার্সনের জন্যই আগামী মার্চ মাসে তাঁদের উড়ে যেতে হবে মুম্বইতে। সেখানেই মাস খানেক থাকার কথা তাঁদের। এপ্রসঙ্গে লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, হিন্দিতে ধারাবাহিক করতে হলে তিন-চার মাস অন্তত প্রস্তুতি পর্বের জন্য প্রয়োজন। সেই কারণেই মার্চে সেখানে যাওয়ার চিন্তা-ভাবনা চলছে। ‘খড়কুটো’র পাশাপাশি ‘ইচ্ছে নদী’ও হিন্দিতে তৈরি করার পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Leena shaibal to make khorkutos hindi version

Next Story
ফের চেনা টিম, ‘সাঁঝবাতি’র পর আবারও লীনা-শৈবালের সম্পর্কের গল্পের নায়ক দেবdev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com