বড় খবর

‘বাচ্চাটাকে একটু দম নিতে দিন!’ মাদক-কাণ্ডে আরিয়ানের পাশে দাঁড়ালেন সুনীল শেট্টি

Aryan Khan: ‘ও এখন বাচ্চা, যতক্ষণ না পর্যন্ত সত্যি সামনে আসছে, ওর যত্ন নেওয়া আমাদের দায়িত্ব।‘

Aryan Khan Sunil Shetty SRK
এনসিবি অফিসে দীর্ঘ জিজ্ঞাসাবাদের মুখে আরিয়ান-সহ অন্যরা।

Aryan Khan: ছেলেটাকে একটু দম নিতে দিন। মাদক চক্র-কাণ্ডে এভাবেই আরিয়ান খানের পাশে দাঁড়ালেন সুনীল শেট্টি। শনিবার এক বিলাসবহুল প্রমোদতরীর রেভ পার্টি থেকে আটক করা হয়েছে আরিয়ান-সহ আট জনকে। এনসিবি অফিসে চলছে তাঁদের দীর্ঘ জিজ্ঞাসাবাদ। এই বিষয়েই সাংবাদিকদের প্রশ্নের জবাব সুনীল শেট্টি বলেন, ‘কোথাও অভিযান হলে অনেকেই আটক হয়। তখন আমরা ধরে নিই এই বাচ্চা মাদক নিয়েছে বা ওই বাচ্চা এই অপরাধটা করেছে। এখানে তদন্ত চলছে। সত্যি সামনে না আসা পর্যন্ত ওকে একটু দম নিতে দিন। বলিউডের কারও সঙ্গে কিছু হলেই প্রচার মাধ্যম ঝাঁপিয়ে পড়ে। আমরা একটা ধারনা তৈরি করে নিই। ও এখন বাচ্চা, যতক্ষণ না পর্যন্ত সত্যি সামনে আসছে, ওর যত্ন নেওয়া আমাদের দায়িত্ব।‘     

এদিকে, যে আট জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে এনসিবি, তাঁদের মধ্যে আরিয়ান ছাড়াও দু’জন তরুণী রয়েছেন—- মুনমুন ধামেচা, নূপুর সারিকা, ইসমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকর, গোমিত চোপড়া এবং আরবাজ মার্চেন্ট। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। তবে আটকদের থেকে গুরুত্বপূর্ণ তথ্য হাতে পেয়েছে কেন্দ্রীয় এই সংস্থা। খতিয়ে দেখা হচ্ছে তাঁদের থেকে বাজেয়াপ্ত মোবাইল ফোন।   এই রেভ পার্টি-কাণ্ডের তদন্তে গভীরে যেতেই কোমর বাঁধছে এনসিবি। মাদক সরবারহকারীদের সঙ্গে এই চক্রের মাথার খোঁজেও তদন্ত চলবে এমনটাই সুত্রের খবর। এখনও পর্যন্ত তদন্তে জানা গিয়েছে, গোয়াগামী এই প্রমোদতরীতে ৮০ হাজার-এক লক্ষ টাকা পর্যন্ত টিকিট কেটে উঠেছিলেন অভিযুক্তরা।

যদিও একটি সুত্র বলছে, ‘বিশেষ অতিথি’র তালিকায় থাকা আরিয়ান খানের প্রবেশ ফ্রি-ই ছিল। জানা গিয়েছে, ড্রাগ পেডলার বা মাদক সরবরাহকারীদের থেকেই খবর পেয়েই এই অভিযান। এনসিবির একটি অংশ বলছে, ওই সমুদ্র বন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ সুত্র মারফৎ এনসিবির কাছে রেভ পার্টির খবর যায়। তারপরেই সাদা পোশাকে ছদ্মবেশে যাত্রী সেজেই ওই তরীতে ওঠেন এনসিবি আধিকারিকরা। লক্ষ্য একটাই, হাতেনাতে মাদক সেবনকারীদের আটক করা।

সেই লক্ষেই সফল হয়েছেন তদন্তকারীরা। যে আট জনকে আটক করা হয়েছে, তাঁদের লাগেজ ব্যাগ বাজেয়াপ্ত করা হয়েছে। কয়েকজনের পোশাক কেটে, দুই তরুণীর হিলের ভিতর থেকে উদ্ধার হয়েছে মাদক। প্রত্যেকের ব্যাগ পরীক্ষার পাশাপাশি রক্ত পরীক্ষা করা হবে। তারপরেই গ্রেফতারির সিদ্ধান্ত নেওয়া হবে। এমনটাই এনসিবি সুত্রে খবর।

জানা গিয়েছে, এখনও পর্যন্ত এসট্যাসি, কোকেন, মেফেড্রন, এমডিএমএ মাদক বাজেয়াপ্ত করেছে এনসিবি। এই মাদকের মোট বাজারদর কত? এখনও বুঝে উঠতে পারেনি এই তদন্তকারী সংস্থা।

এদিকে, যে প্রমোদতরীর রেভ পার্টিতে অভিযান চালানো হয়েছিল, সেই কোর্ডেলিয়ার জাহাজ মন্ত্রকের ছাড়পত্র ছিল না। ইন্ডিয়ান এক্সপ্রেসকে এমনটাই জানিয়েছে ডিজি-শিপিং অমিতাভ কুমার। বাণিজ্যিক এবং যাত্রী পরিবহণের স্বার্থে প্রমোদতরী ব্যবহারে বিশেষ লাইসেন্সে জন্য আবেদন করতে হয়। আবেদনে প্রমোদ প্রসঙ্গ উল্লেখ করতে হয়। কিন্তু কোর্ডেলিয়ার আবেদনে কিছু ঘাটতি থাকায় মেলেনি ছাড়পত্র। এমনটাই জানান অমিতাভ কুমার।     

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Let the child breathe until truth is revealed sunil shetty stand beside aryan khan entertainment

Next Story
মাঝ-সমুদ্রে রেভ পার্টি, বাজেয়াপ্ত মাদক, আটক শাহরুখের ছেলে আরিয়ানSRK’s son Aryan Khan among those being questioned after NCB raid
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com