scorecardresearch

বড় খবর

টলিউডের এক জনপ্রিয় নায়ক ইনি, দেখুন তো চিনতে পারছেন কি না!

দেখুন তো, চিনতে পারেন কিনা?

কে এই ছেলেটি?

টলিউডের নায়ক হতে পারেন, তবে মানুষটা নেহাতই সাধারণ। একজন হিরো হিসেবে নয়, বন্ধুত্বের সম্পর্ক বেজায় ভাল বোঝেন তিনি। সহকর্মী তারকাদের পোস্টে যেমন হাস্যকর মন্তব্য করতে পছন্দ করেন, তেমনই নিজেকে নিয়েও মজাদার পোস্ট করতে জুড়ি মেলা ভার এই তারকার। অভিনেতা অঙ্কুশ হাজরা ( Ankush Hazra ) ইনস্টাগ্রামে বেজায় সক্রিয়, নানান কিছু পোস্ট করেই তার দর্শকদের মনোরঞ্জন করতে থাকেন। তবে এ কোন অঙ্কুশ? যেন একেবারেই চেনা দায়! 

সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল ট্রেন্ড স্কুল জীবনের ছবি। যে যার স্কুলের ফটো শেয়ার করেই নিজেদের পুরনো জীবন সম্পর্কে তুলে ধরছেন। অঙ্কুশ নিজেও ব্যতিক্রম নয়। পাতলা গরণ, স্কুলের পোশাক, গলায় টাই – দিব্য হিরো পোজে ছবি তুলেছিলেন অভিনেতা। মুখের আদল একরকম থাকলেও চেহারায় এখন অনেকটাই বদলেছেন তিনি। চোখে চশমা, বাড়ির লোহার গেটে এক পা তুলে একদম হিরোমাফিক! ছবি শেয়ার করেই লেখেন, ‘মনে হয় ক্লাস এইটের ছবি, যদিও ঠিক নিশ্চিত নয়!’  

তার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকেই হতবাক সকলে! অভিনেতা এবং বন্ধু গৌরব চট্টোপাধ্যায় জিজ্ঞেসই করে ফেললেন- ‘এটা কে?’ কেউ আবার বলছেন, ‘কোন স্কুলে পড়তে দাদা?’ কারওর বক্তব্য ‘এটা তুমি, বিশ্বাসই করতে পারছি না’। কেউ বলছেন, ‘বস! প্রথম থেকেই তুমি স্টাইলিশ’। আবার কেউ গানের লাইন টেনে মজার ছলে বলছেন, ক্যা সে ক্যা হো গায়ে দেখতে দেখতে! অনুরাগীদের মধ্যে যেন হাসির রোল। 

প্রসঙ্গত, বর্ধমানে বেড়ে ওঠা তার। দিনের পর দিন সংগ্রাম এবং উপেক্ষার পরে আজ নিজেকে প্রমাণ করেছেন তিনি। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়ান ভিডিও কিংবা কৌতুক রঙ্গ নিয়ে। বেশ কিছুদিন আগেই বাদশার জুগ্নু গানে নেচে ফ্লোর একাই কাঁপিয়ে দিয়েছিলেন। এবার পরবর্তীতে আর কী নিয়ে হাজির হন, সেটাই দেখবার। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lets see then did you identify these tollywood star who is he