‘ফণী’র আশঙ্কায় ঋতুপর্ণার শুটিং বাতিল

ঋতুপর্ণা সেনগুপ্ত ও জিতু কমলের একটি গানের দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল শুক্রবার। কিন্তু বৃহস্পতিবার 'ফণী'র আগমনের কথা জানতে পেরেই সতর্কভাবেই বাতিল হয়েছে সেই শুটিং।

By: Kolkata  Updated: May 3, 2019, 11:21:55 AM

শুক্রবার সকাল থেকেই ‘ফণী’র তাণ্ডব শুরু হয়ে গিয়েছে প্রতিবেশী রাজ্য ওড়িশায়। প্রভাব পড়েছে শহর কলকাতাতেও। সকাল থেকেই মেঘলা আকাশ। ইতিমধ্যে শুরু হয়েছে বৃষ্টিও। এমতবস্থায় বাতিল হল শুটিং। রেশমি মিত্রর ‘লাইমলাইট’ ছবির শুটিং বাতিল করা হল শুক্রবার।

ঋতুপর্ণা সেনগুপ্ত ও জিতু কমলের একটি গানের দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল শুক্রবার। কিন্তু বৃহস্পতিবার ‘ফণী’র আগমনের কথা জানতে পেরেই সতর্কভাবেই বাতিল হয়েছে সেই শুটিং। পাটুলির কাছে একটি পার্কে আউটডোরে শুট লোকেশন ঠিক হয়েছিল। কিন্তু প্রাকৃতিক দুর্যোগের কারণেই তা স্থগিত রাখা হল।

আরও পড়ুন, ‘মানিকদাই তো আমার জীবনটা শেষ করে দিলেন!’

এর আগে পরিচালক সন্দীপ সরকারের বিদ্রোহিনী ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন ঋতুপর্ণা ও জিতু। সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত ‘লাইম লাইট’ ছবির শুটিং ইতিমধ্যেই শেষ। গানের কয়েকটি দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল শুক্রবার। ‘ফণী’র দাপটে বাতিল হল সেই কাজ।

তবে নিজের পরের ছবির কাজ শুরু করে দিয়েছেন রেশমি মিত্র। ‘শ্লীলতাহানির পরে’ ছবিতেও দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। এদিকে বিয়ের জন্য তৈরি হচ্ছেন জিতু কমল। আপাতত ‘ফণী’ নিয়ে উদ্বেগে কলকাতাবাসী। আশঙ্কা মিটলেই ফের শুরু হবে শুটিং।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Limelight movie shooting cancel for cyclone fani

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X