scorecardresearch

বড় খবর

‘বন্ধু’ করণ জোহরকে জেলে পুরতে চাইছেন কঙ্গনা!

ব্যাপারটা কী?

Kangana Ranaut, Karan Johar, Lock Upp, কঙ্গনা রানাউত, করণ জোহর, লক আপ, bengali news today
কঙ্গনা রানাউত, করণ জোহর

করণ জোহরকে জেলে পুরতে চাইছেন কঙ্গনা রানাউত! তাও আবার প্রকাশ্যেই নিজের ইচ্ছের কথা জানালেন অভিনেত্রী। কিন্তু কেন?

বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা। ইন্ডাস্ট্রির সহকর্মী তারকাদের ছেড়ে কথা বলেন না। স্বজনপোষণের ঝাণ্ডাধারী বলে করণ জোহরকে তাঁর নিজের চ্যাট শো-তেই বাঁকা মন্তব্য করেছিলেন। এমনকী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরও পরিচালক-প্রযোজককে কটাক্ষ করতে ছাড়েননি। প্রয়াত অভিনেতাকে কোণঠাসা করার অভিযোগ তুলেছিলেন করণের বিরুদ্ধে। তা নিয়ে জলঘোলাও কম হয়নি। করণ জোহরকে যদিও প্রকাশ্যে কখনও কঙ্গনা সম্পর্কে বাঁকা মন্তব্য করতে দেখা যায়নি, তবে অভিনেত্রী কিন্তু পান থেকে চুল খসলেই বলিউডের প্রথম সারির তারকাদের প্রসঙ্গে ফুট কাটেন! আর এবার কিনা করণ জোহরকে তিনি জেলে ঢোকাতে চাইছেন কঙ্গনা।

বাস্তবে অবশ্য নয়, ওটিটির পর্দায় এই কাণ্ড ঘটাতে চেয়েছেন অভিনেত্রী। আসলে সম্প্রতি নিজের রিয়ালিটি সিরিজের ট্রেলার রিলিজ করেছেন অভিনেত্রী। এই প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে কাজ। তাও আবার টেলিভিশন ক্যুইন একতা কাপুরের হাত ধরে। যে শোয়ের নাম ‘লক আপ’। শোয়ের ফরম্যাটও আলাদা। আগেরবার টিজারেই শোয়ের ধরন বুঝিয়ে দিলেছিলেন সঞ্চালিকা কঙ্গনা। খানিকটা বিগ বস ধাঁচের। বলিউডের বাছাই করা ১৬জন বিতর্কিত সেলেবরা বন্দি থাকবেন জেলে। আর সেই শোয়ে জেলারের ভূমিকায় কঙ্গনা। তাঁর অঙ্গুলিহেলনেই চলবেন শোয়ে অংশ নেওয়া প্রতিযোগীরা। তাঁদের যে কড়া টাস্কের সম্মুখীন হতে হবে, সেটাও বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। আর সেই রিয়ালিটি শোয়ের জেলেই করণ জোহরকে ঢোকাতে চেয়েছেন কঙ্গনা রানাউত।

[আরও পড়ুন: বাবার মুখাগ্নি করার সময়ে কান্নায় ভেঙে পড়লেন বাপ্পা, পঞ্চভূতে বিলীন বাপ্পি লাহিড়ী]

বললেন, “আমি আমার প্রিয় বন্ধু করণ জোহরকে জেলে পুরতে চাই। ওখানেই ওঁর আপ্যায়ণ করব। করণের পাশাপাশি একতা কাপুরকেও রাখব জেলে।” অভিনেত্রী অবশ্য আগেভাগেই বলে দিয়েছিলেন, “যেসমস্ত নিন্দুকেরা নেপোটিজমের সূত্র আউড়ে আমার জীবনকে একটা রিয়ালিটি শো বানিয়ে ছেড়েছে। এবার তাদেরকেই শিক্ষা দেওয়ার পালা। এটা আমার জেল। এখানে আমার নিয়মই চলে। ওই বিতর্কিত তারকারা বন্দি হয়ে আমার ইশারাতেই চলবেন।”

অমিতাভ বচ্চন, সলমন খান, করণ জোহররা এর আগেও সঞ্চালনা করেছেন। কিন্তু এই প্রথম কোনও রিয়ালিটি শোয়ের সঞ্চালনা করছেন কঙ্গনা, তাই কারো কাছ থেকে কি এইপ্রসঙ্গে অনুপ্রেরণা নেবেন? ইন্ডিয়ান এক্সপ্রেস-এর তরফে প্রশ্ন করা হয়েছিল অভিনেত্রীকে। তিনি সাফ জানান, “আমার মনে হয় না, কারো কাছ থেকে অনুপ্রেরণা নেওয়ার দরকার রয়েছে আমার। বিশেষ করে রিয়ালিটি শোয়ের ক্ষেত্রে। কখনও নেব না।”

ফেব্রুয়ারি মাসের ২৭ তারিখ থেকে এমএক্স প্লেয়ার এবং অল্ট বালাজিতে দেখা যাবে কঙ্গনা রানাউত সঞ্চালিত ‘লক আপ’ (Lock Upp Series)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lock upp host kangana ranaut wants to lock up karan johar