scorecardresearch

বড় খবর

নেপোটিজমের জবাব! বি-গ্রেড বলিউড তারকাদের জেলে পুরতে চাইছেন কঙ্গনা, দেখুন

কঙ্গনার ওয়েব ডেবিউয়ের শুরুতেই বড় ধামাকা! কী বলছেন অভিনেত্রী?

নেপোটিজমের জবাব! বি-গ্রেড বলিউড তারকাদের জেলে পুরতে চাইছেন কঙ্গনা, দেখুন
কঙ্গনা রানাউত

বলিউডের নেপোটিজম নিয়ে বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এমনকী, করণ জোহরের শো-তেই তাঁকে নেপোটিজমের ঝাণ্ডাধারীর আখ্যা দিয়েছিলেন। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির সিংহভাগ তারকাই কন্ট্রোভার্সি-ক্যুইন-এর থেকে সাধারণত গা বাঁচিয়ে চলতে পছন্দ করেন। বিতর্কিত মন্তব্যের জেরে একাধিকবার সমালোচনাতেও জড়িয়েছেন কঙ্গনা। তবে এবার নেপোটিজমের জবাব দেবেন অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে কটুক্তিকারীদের পুরবেন জেলে! এমনটাই জানালেন কঙ্গনা খোদ।

বাস্তবে এমনটা না হলেও, হবে ওটিটির পর্দায়। যেখানেই কঙ্গনা কথাই শেষ কথা। তিনি ই সর্বেসর্বা। আসলে সিনেপর্দার পর এবার ওয়েব প্ল্যাটফর্মে পদার্পণ করতে চলেছেন কঙ্গনা রানাউত। নেপথ্যে একতা কাপুর (Ekta Kapoor)। টেলি-ক্যুইন প্রযোজক অবশ্য আগেভাগেই ইঙ্গিত দিয়েছিলেন যে নয়া ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছেন তিনি। তখনই সঞ্চালিকা হিসেবে কঙ্গনার নাম শোনা গিয়েছিল কানাঘুষো। তবে সম্প্রতি অফিশিয়াল ঘোষণা করা হল। শুক্রবার প্রকাশ্যে এল ‘লক আপ’ (Lock Upp)-এর টিজার।

সেই টিজারেই শোয়ের ধরন বুঝিয়ে দিলেন সঞ্চালিকা কঙ্গনা। খানিকটা বিগ বস ধাঁচের। বলিউডের বাছাই করা ১৬জন বিতর্কিত সেলেবরা বন্দি থাকবেন জেলে। জেলারের ভূমিকায় কঙ্গনা। তাঁর অঙ্গুলিহেলনেই চলবেন শোয়ে অংশ নেওয়া প্রতিযোগীরা। তাঁদের যে কড়া টাস্কের সম্মুখীন হতে হবে, সেটাও বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘স্বাধীনতা জিতে নিতে হয়’, ডাকাতের গল্প নিয়ে পর্দায় ফিরছেন রণবীর, দেখুন ‘সামসেরা’র টিজার]

টিজারে কঙ্গনাকে বলতে শোনা গেল, “পৃথিবীতে ২ ধরনের লোক রয়েছে। এক যাঁরা আমাকে পছন্দ করেন। আর দ্বিতীয়ত সেসমস্ত বি-গ্রেড স্ট্রাগলাররা, যাঁরা আমার নিন্দা করে সবসময়ে সংবাদের শিরোনামে আসতে চান। সেসমস্ত নিন্দুকেরা কখনও আমার বিরুদ্ধে FIR করে, আবার কখনও বা নেপোটিজমের সূত্র আউড়ে আমার জীবনকে একটা রিয়ালিটি শো বানিয়ে ছেড়েছে। এবার তাঁদেরকেই শিক্ষা দেওয়ার পালা। এটা আমার জেল। এখানে আমার নিয়মই চলে। ওই বিতর্কিত তারকারা বন্দি হয়ে আমার ইশারাতেই চলবেন।”

চলতি ফেব্রুয়ারি মাসের ২৭ তারিখ থেকে এমএক্স প্লেয়ার এবং অল্ট বালাজিতে দেখা যাবে কঙ্গনা রানাউত সঞ্চালিত ‘লক আপ’ (Lock Upp Series)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lock upp teaser kangana ranaut takes on nepotism b grade strugglers