scorecardresearch

বড় খবর

জেলখাটা মুনাবর কঙ্গনার ‘লক-আপ’-এর বিজেতা, ডোংরিতে ঢুকলেন রাজার মতো, দেখুন

কঙ্গনার শোয়ে কেল্লাফতে! ভাগ্যের চাকা ঘুরল মুনাবর ফারুকীর।

জেলখাটা মুনাবর কঙ্গনার ‘লক-আপ’-এর বিজেতা, ডোংরিতে ঢুকলেন রাজার মতো, দেখুন
মুনাবর ফারুকী

একুশ সালের জানুয়ারি মাসের কথা। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে বিজেপি সাংসদের ছেলের রোষানলে পড়েছিলেন কমেডিয়ান মুনাবর (Munawar Faruqui)। প্রমাণ ছাড়াই তড়িঘড়ি গ্রেপ্তার করা হয়েছিল তাঁকে। ভুগতেও কম হয়নি। হিন্দুত্ববাদীদের রোষে কেরিয়ার-ই প্রায় খতম! ভিন্ন রাজ্যে নিষিদ্ধ করা হয়েছিল তাঁকে। বহু শো বাতিল হওয়ার পর কমেডি কেরিয়ার থেকে বিদায় নেওয়ার কথা ঘোষণা করেছিলেন মুনাবর। কিন্তু কঙ্গনার শোয়েই ঘুরল ভাগ্যের চাকা। ‘লক-আপ’-এর প্রথম বিজেতা হয়ে ডিজিট্যাল প্ল্যাটফর্মের রিয়ালিটি শোয়ের ইতিহাসে নাম লিখিয়ে নিলেন কমেডিয়ান মুনাবর ফারুকী।

আগেই চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন, পুরস্কার তো ডোংরিতে আসবেই। সেই প্রতিশ্রুতি পূরণ হল। শনিবার কঙ্গনা রানাউতের বিতর্কিত ও সমালোচিত শোয়ের প্ল্যাটফর্মে সেরার পুরস্কার জিতে নিলেন মুনাবর। আর সেই পুরলস্কার জিতেই প্রথমে গিয়েছেন মুম্বইয়ের ডোংরিতে। কারণ, মুনাবর আদতে সেই এলাকারই ছেলে। সেখানেই বড় হয়ে ওটা তাঁর। অতঃপর প্রথমবার পুরস্কার জিতে সেই আনন্দ ভাগ করে নিতে চেয়েছেন নিজের পাড়া-প্রতিবেশীদের সঙ্গে। ডোংরি এলাকায়ও ততোধিক উচ্ছ্বসিত ঘরের ছেলের এই জয়ে। মুনাবরকে স্বাগত জানালেন রাজার মতো।

ট্রফির পাশাপাশি ২০ লক্ষ টাকা ও একটি গাড়ি উপহার পেয়েছেন মুবার ফারুকী। পায়েল রোহাতগি ও অঞ্জলি অরোরা ‘লক-আপ’-এর প্রথম ও দ্বিতীয় রানার্স-আর।

শনিবার বেলাতেই এক ইনস্টা পোস্টে মুনাবর জানিয়েছিলেন, “আজ ৩.৩০-এ ডোংরিতেই পুরস্কার আসছে..।” এক ভাইরাল ভিডিওতেই দেখা গেল, মুবারকে ঘিরে ডোংরি এলাকার বাসিন্দাদের উচ্ছ্বাস। পুরস্কার হাতে হুডখোলা গাড়িতে ঘুরছেন। অনুরাগীদের মন্তব্য, “এই ছেলেটার মধ্যে সত্যিই একটা পজিটিভ ভাইব আছে।” আরেকজন লিখলেন, “ওঁর কমেডি পারফরম্যান্স খুব ভাল লাগত। ওঁর কঠিন সময়েও পাশে থেকেছি।”

[আরও পড়ুন: মাউথ অর্গানে ‘বেলাশুরু’র ‘সোহাগে আদরে’ গান বাজিয়ে তাক লাগালেন ড্রাইভার! উচ্ছ্বসিত অনুপম]

মুনাবরের ফ্যানপেজ থেকেই বেশ কয়েকটা ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা গেল প্রতিবেশীদের সঙ্গে জয়ের উদযাপনের পাশাপাশি পরিবারের সঙ্গেও দেখা করলেন কমেডিয়ান।

আর শোয়ের সঞ্চালক কঙ্গনা প্রশংসা করে বলেছেন, “মুনাবর ‘লক-আপ’-এর সবথেকে দুর্ধর্ষ প্রতিযোগী। সবথেকে বেশি ‘রিয়েল’..।” শোনা যাচ্ছে, এবার নাকি তিনি রোহিত শেট্টির অ্যাডভেঞ্চার রিয়ালিটি শো খতরো কে খিলাড়িতেও যোগ দেবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lock upp winner munawar faruqui gets heros welcome in dongri