বড় খবর

গরুর গাড়ির পর গঙ্গাবক্ষে ‘নৌকা-বিহারে প্রচার’ লকেটের, ‘শো করছেন’ কটাক্ষ তৃণমূলের

মৎস্যজীবীদের উন্নয়নের স্বার্থেই এমনভাবে প্রচারের উদ্যোগ চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর।

locket

শুক্রবারই গরুর গাড়িতে চেপে অভিনব প্রচার সেরেছিলেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। আর তার দিন দুয়েকের মাথাতেই ফের একবার প্রচারের ময়দানে চমক দিলেন ২ বছরের বিজেপি (BJP) বিধায়ক। পদ্মফুল এবং বিজেপির পতাকায় সজ্জিত নৌকা। সোমবার গঙ্গাবক্ষে নৌকা-বিহার করে প্রচার সারলেন তিনি। গেরুয়া শিবিরের নেত্রীর কথায়, মৎস্যজীবীদের উন্নয়নের স্বার্থেই এমনভাবে প্রচারের উদ্যোগ নেওয়া। তবে, লকেটের এমন প্রচারাভিযান দেখে কটাক্ষ করতে ছাড়েনি রাজ্যের শাসকদল। তৃণমূলের একাংশ খোরাক করে বলছেন, “শো করতে নেমেছেন।”

সোমবার চুঁচুড়ার (Chinsurah) ফেরিঘাট থেকে ডানলপ ঘাট পর্যন্ত গঙ্গাবক্ষে নৌকা অভিযান করে জনসংযোগ করেন লকেট চট্টোপাধ্যায়। তার মাঝেই রাজ্য সরকারকে বিঁধে বিজেপি নেত্রীর মন্তব্য, “এই সরকার উন্নয়নের কাজ করতে দেয় না। সাংসদ তহবিলের টাকাও খরচ করতে দেয় না। আগামী দিনে বিজেপি সরকারে এলে আমরা কাজ করব।” এর পাশাপাশি চুঁচুড়ার মৎস্যজীবী সম্প্রদায়ের উন্নতি প্রসঙ্গে লকেট বলেন, “মোদি সরকার মৎস্যজীবী সম্প্রদায়ের মানুষের জন্য তহবিল গঠন করেছে। বাংলা যেহেতু মাছের উপর নির্ভর করে, তাঁদের অবশ্যই উন্নয়ন করব।”

একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) চুঁচুড়া কেন্দ্র থেকে গেরুয়া শিবিরের হয়ে প্রতিদ্বন্দিতা করছেন লকেটে। প্রতিপক্ষ তৃণমূলের বিধায়ক অসিত মজুমদার। তিনিই লকেটের প্রচার নিয়ে কটাক্ষ করেন। সোমবার ছিল হোলি। আর এই উৎসব উপলক্ষে ঘাটে স্নান করতে আসা মানুষের সঙ্গে দেখা করতে এবং কথা বলতেই নৌকায় প্রচার, জানিয়েছিলেন লকেট। নৌকা থেকেই দেখিয়ে প্রচার করেন লকেট।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Locket chatterjees campaign through boat on ganges

Next Story
উত্তপ্ত ‘বঙ্গ-ভোটে’ ধুন্ধুমার তৃণমূল-বিজেপির! পর্দায় জুটি বাঁধছেন দেব-মিঠুনDev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com