বড় খবর

‘বিজেপির এত ভয় কেন?’, স্বামীকে পুলিশ সুপার পদ থেকে সরানোয় ‘সরব’ তৃণমূলের লাভলি

“বিজেপিতে যাওয়া নায়িকাদের মতো তিনি ‘বিশ্বাসঘাতক’ হতে পারব না”, সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে প্রচারে গিয়েই সপাট লাভলি মৈত্র।

lovely

স্ত্রী লাভলি মৈত্র (Lovely Maitra) তৃণমূলের প্রার্থী। সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে গেরুয়া শিবিরের বিরুদ্ধে প্রতিদ্বন্দিতা করবেন তিনি। আর তাই স্বামী সৌম্য সরকার, যিনি কিনা একজন সরকারি আমলা, তার বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে নালিশ জানিয়েছিল বঙ্গ বিজেপি। সোমবার বিজেপির সেই আপত্তির ভিত্তিতেই অভিনেত্রীর স্বামীকে পুলিশ সুপার (গ্রামীণ) পদ থেকে সরিয়েছে কমিশন। মঙ্গলবার তার প্রেক্ষিতেই নিজের কেন্দ্রে ভোট প্রচার করতে গিয়ে ঝাঁজিয়ে উঠলেন লাভলি ওরফে অরুন্ধতী মৈত্র। প্রতিপক্ষের উদ্দেশে প্রশ্ন ছুঁড়লেন, “বিজেপির এত ভয় কীসের?”

মমতা বন্দ্যোপাধ্যায়ের )_) সৈনিক হিসেবে জয়ের ব্যাপারে লাভলি যে বেজায় আশাবাদী, তা তাঁর কণ্ঠেই ঝড়ে পড়ল। প্রচার করতে গিয়ে বিঁধলেন পদ্ম শিবিরে যোগ দেওয়া নায়িকাদেরও। বললেন, “বিজেপিতে যাওয়া নায়িকাদের মতো তিনি ‘বিশ্বাসঘাতক’ হতে পারব না।” এখানেই অবশ্য থেমে থাকেননি ‘জলনুপূর’ অভিনেত্রী। বিধানসভা নির্বাচনের প্রচারে হাজির হয়ে বিজেপির বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন। লাভলি বলেন, ভারতীয় জনতা পার্টি বাংলার মেয়েদের অসম্মান করেছে। শিল্পীদের অসম্মান করেছে। বাংলা সংস্কৃতি ও ভাষার উপর আঘাত হেনেছে। আর তার প্রতিবাদে লড়তেই তিনি সক্রিয় রাজনীতিতে নেমেছেন বলেও জানান তৃণমূলের এই তারকা প্রার্থী ।

প্রসঙ্গত, মঙ্গলবার সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে হাজির হয়েই বিপদতারিণী মন্দিরে পুজো দেন লাভলি মৈত্র। এরপর কর্মীদের সঙ্গে বৈঠক করেন। অভিনেত্রী বলেন, ‘আমি সবার ঘরের মেয়ে।’ এতদিন তাঁকে সবাই টেলিভিশনের পর্দায় দেখেছেন, এবার থেকে সামনাসামনি দেখতে পাবেন। পাশাপাশি লাভলি এও জানান যে, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) একজন সৈনিক তিনি। ফলে অভিনয় জীবন থেকে রাজনীতিতে প্রবেশ করে তিনি আরও বেশি করে মানুষের আশীর্বাদ পাবেন বলেও আশা প্রকাশ করেন তিনি। পাশাপাশি বলেন, তৃণমূল কংগ্রেসের ২৯৪টি আসনের প্রার্থীই মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁরা প্রার্থী হয়েছেন ঠিকই কিন্তু মানুষ ভোট দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lovely maitra slams bjp

Next Story
পদ্ম-যোগ! চটে গিয়ে কৌশিক করকে নাটক থেকে বাদ দিলেন সৌরভ পালোধীsourav
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X