Loveratri teaser: বলিউডের নতুন জুটি ওয়ারিন হুসেন এবং আয়ুশ শর্মা

Loveratri teaser: ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সলমন খানের ভগ্নীপতি আয়ুশ শর্মা এবং বলিউডে নবাগতা ওয়ারিনা হুসেন। তবে এক ঝলকে যা মনে হলো, 'লভরাত্রির' টিজার তেমন জমেনি।

By: Mumbai  June 15, 2018, 3:42:18 PM

নবরাত্রির আভাস নিয়ে প্রকাশ্যে এল সলমন খান প্রোডাকশনের নতুন ছবি ‘লভরাত্রির’ টিজার। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সলমন খানের ভগ্নীপতি আয়ুশ শর্মা এবং বলিউডে নবাগতা ওয়ারিনা হুসেন। তবে এক ঝলকে যা মনে হলো, ‘লভরাত্রির’ টিজার তেমন জমেনি। শুদ্ধ বাংলায়, টিজারটি ছাপ ফেলতে পারল না দর্শকদের মনে।

টিজারের বেশিরভাগটা জুড়েই রয়েছে বিভিন্ন লোকশনে গুজরাতি গান ‘হে রাঙলো’র ঝলক। এবং প্রথম আবির্ভাবেই ফেল আয়ুশ, ক্যামেরার সামনে অসম্ভব আড়ষ্ট। ওয়ারিনকে দেখতে ভালো লাগছে, কিন্তু তাছাড়া ছবিতে তাঁর আর বিশেষ কিছু করার আছে বলে মনে হচ্ছে না। টিজারে শুধুমাত্র গরবা আর ডান্ডিয়া ছাড়া আর কিছু নেই, এবং শুরুতে সলমন খানের কন্ঠে সংলাপ আশা জাগালেও নিরাশ করবে বাকি দৃশ্যগুলো।

আরও পড়ুন: Race 3 Box Office Collection Prediction: ওপেনিংয়েই ত্রিশ কোটি ছুঁয়ে ফেলতে পারেন সলমন

‘দিস নবরাত্রি, লেট লভ টেক ওভার’ – টিজারের শুরুতেই এই সংলাপে বোঝা যাচ্ছে ন’দিনের চিত্রনাট্যের মূল আকর্ষণ প্রেম। গুজরাট এবং লন্ডনে শুটিং হয়েছে এই ছবির। ছবির পরিচালকও নবাগত, নাম অভিরাজ মানিওয়ালা। এই বছরই ৫ অক্টোবর মুক্তি পাওয়ার কথা এই ছবির।

টুইটারের নতুন ট্রেন্ড অনুযায়ী সলমন নিজের হোম প্রোডাকশনের এই টিজার শেয়ার করেছেন তিনবার। গুজরাতি, ইংরেজি এবং হিন্দিতে আলাদা ক্যাপশনও দিয়েছেন ভাইজান।

স্বীকার করতেই হবে, এই ছবির ঘোষনা থেকেই টের পাওয়া যাচ্ছে যে জামাইয়ের বলিউডে এন্ট্রির তোড়জোড় ভালই করেছেন সল্লুভাই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Loveratri teaser debutants warina hussain aayush sharma bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X