scorecardresearch

বড় খবর

‘দেশ ছেড়ে যেতে বাধ্য হব!’, বিস্ফোরক পোস্টে কেন্দ্রকে হুমকি লাকি আলির

বিস্ফোরক মন্তব্য গায়কের!

lucky ali, bollywood, indian singer, news today, entertainment
বিস্ফোরক লাকি আলি

  দেশ ছেড়ে চলে যাবেন শিল্পী লাকি আলি (Lucky Ali)? কিন্তু কেন! বহুদিন লোকচক্ষুর আড়ালে ছিলেন তিনি। অনেক বছর পর আবারও ধরা দিয়েছেন, তবে দেশের পরিস্থিতিতে একরকম বিরক্ত বর্ষীয়ান গায়ক – এবার সোজাসুজি মুখ খুললেন সোশ্যাল মিডিয়ায়।

বহুদিন ধরে নানা সমস্যার সম্মুখীন লাকি আলি। পারিবারিক সম্পত্তি নিয়ে কেলেঙ্কারির শেষ নেই। আইনের দ্বারস্থ হয়েও কোনও লাভ হয়নি। শিল্পী অনেকবার সরকারের সাহায্য প্রার্থনা করেও নিরাশ হয়েছেন। নিজের পৈতৃক সম্পত্তি জবর দখল হয়ে যাওয়ার কারণেই এবার আর রাখঢাক নেই, সোজা সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন।

আরও পড়ুন [ বাবার মতো ছিলেন, নিঃসন্তান তরুণ মজুমদারের শ্রাদ্ধকর্ম করলেন দেবশ্রী রায় ]

শিল্পী বলেন, “আমি এর আগেও বলেছি এখনও বলছি আমার পৈতৃক সম্পত্তি একশ একর জমি মাফিয়ারা জবরদখল করেছে। নিজেদের ক্ষমতা এবং বিরাট টাকার প্রয়োগ করে রিয়েল এস্টেট মাফিয়ারা ভুয়ো সাক্ষী এমনকি ভারতবর্ষের বিচারব্যবস্থা কেও নিজেদের কব্জায় করে ফেলেছে। এদের সঙ্গে জড়িয়ে রয়েছে কিছু দুর্নীতিগ্রস্থ মানুষ। সাফ বলছি, সরকার যদি আমার পৈতৃক জমি ফিরিয়ে দেওয়ায় কোনওরকম সাহায্য না করে তাহলে এই দেশকে যাকে আমি আমার ঘর-পরিবার বলতাম, সেখান থেকে চলে যাব। আর কোনোদিন ফিরে আসব না, কথা দিলাম।”

২০০২ সাল থেকে এই একই সমস্যা চলছে। তাতেও কারওর কোনও হুঁশ নেই। যথারীতি প্রিয় শিল্পীর এই পোস্টের পর থেকেই রেগে আগুন তার ভক্তরা। কেউ কেউ ভারতের বিচারব্যবস্থাকে চরম দুষলেন। অন্যের সম্পত্তি জোর জুলুম করে কেড়ে নেওয়ার পক্ষেও আওয়াজ তুললেন অনেকেই। শিল্পীকে শান্ত থেকেই কাজ করার পরামর্শ দিলেন তার ভক্তরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lucky ali singer facebook post says i will say a goodbye to this country