বড় খবর

‘দাদাগিরি’ এবার বড় পর্দায়, আসছে তাঁর বায়োপিক, নিজেই জানালেন সৌরভ

বায়োপিকে শিলমোহর দিলেন খোদ সৌরভ। কাকে দেখা যাবে দাদার ভূমিকায়? বড় চমক!

Saurav Ganguly Biopic, Saurav Ganguly Bollywood Biopic
সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক প্রযোজনা করছে লাভ ফিল্মস

Sourav Ganguly Biopic: ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক। কেরিয়ারের বহু চড়াই-উতরাইয়ের সাক্ষী তিনি। আর আজ বিসিসিআই প্রেসিডেন্ট। ঠান্ডা মাথায় টিম স্ট্র্যাটেজি সাজানো থেকে লর্ডসের মাঠে তাঁর দাদাগিরি। ক্রীড়াপ্রেমী বাঙালিদের কাছে ‘সৌরভ গঙ্গোপাধ্যায়’ (Sourav Ganguly) নিঃসন্দেহ একটা আবেগ! আর যে মানুষটিকে নিয়ে এত উন্মাদনা সিনেপর্দায় তাঁর জীবনী দেখতে অনুরাগীরা যে মুখিয়ে রয়েছেন, তা বলাই বাহুল্য।

ক্রীড়াজগতের বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে এযাবৎকাল একাধিক বায়োপিক তৈরি হয়েছে। সেই তালিকাতেই নবতম সংযোজন ‘প্রিন্স অফ ক্যালকাটা’। দীর্ঘদিন ধরেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের কথা শোনা যাচ্ছে। শেষমেশ যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে প্রযোজনা সংস্থা লাভ ফিল্মসের (Luv Films) তরফে বৃহস্পতিবার সৌরভের বায়োপিকের কথা ঘোষণা করা হল। যাতে সিলমোহর বসালেন খোদ বিসিসিআই প্রেসিডেন্ট।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় লাভ ফিল্মসের দুই কর্তা লাভ রঞ্জন এবং অঙ্কুর গর্গ জানান, “দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক আমরাই প্রযোজনা করছি। আমাদের এই নয়া ইনিংস নিয়ে আমরা বেজায় আশাবাদী।” সৌরভ নিজেও দিন কয়েক আগে বায়োপিকের কথা প্রকাশ্যে এনেছিলেন। বৃহস্পতিবার তাতে সিলমোহর বসালেন দাদা খোদ।

আরও পড়ুন দিনে কতবার খান দীপিকা? বলিউড মস্তানির হাঁড়ির খবর ফাঁস করলেন অমিতাভ, দেখুন ভিডিও

টুইটে বিসিসিআই প্রেসিডেন্ট জানালেন, “ক্রিকেটই আমার জীবনের সব। এটাই আমার মধ্যে আত্মবিশ্বাস বজায় রেখেছে। মাথা উঁচু করে জীবনে এগিয়ে যেতে শিখিয়েছে। উপভোগ করার মতো জার্নি। লাভ ফিল্মসের তরফে আমার এই জার্নি বায়োপিকের মাধ্যমে সিনেপর্দায় তুলে ধরা হবে জেনে রোমাঞ্চকর অনুভূতি হচ্ছে।”

উল্লেখ্য, এর আগে একাধিকবার সৌরভের বায়োপিক নিয়ে কথা হয়েছে। তবে তা বাস্তবায়িত হয়নি। এবার পরিচালক-প্রযোজক লাভ রঞ্জনের হাত ধরে শুরু হচ্ছে সেই কাজ। তাঁর অধিনায়ক হওয়া, বাদ পড়া, ফিরে আসা, বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া, আসলে সৌরভের কেরিয়ারগ্রাফের প্রতিটা পরতে রয়েছে চমক। আর সেই সংগ্রাম যদি যোগ্য পরিচালকের হাত ধরে সিনেপর্দায় উঠে আসে, সেই অপেক্ষাতেই দিন গুনছিলেন অজস্র ‘দাদার অনুগামী’। অবশেষে সেই ইচ্ছেপূরণ হতে চলেছে। কিন্তু কাকে দেখা যাবে সৌরভের ভূমিকায়, তা এখনও ধন্দ রয়েছে। ‘প্রিন্স অফ ক্যালকাটা’র ইচ্ছে অবশ্য, তাঁর জুতোতে পা গলান হৃতিক রোশন।

আরও পড়ুন পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জেলে, বাড়িতে ‘গণপতি আরাধনা’ শিল্পা শেট্টির

প্রসঙ্গত, লাভ ফিল্মস এর আগে ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘দে দে প্যায়ার দে’, ‘মালাঙ্গ’ এবং ‘ছালাঙ্গ’-এর মতো একাধিক জনপ্রিয় বলিউড ছবি উপহার দিয়েছে সিনেদর্শকদের। পাশাপাশি, সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার তরফে এখন রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুরের দুটি ছবি ‘কুত্তে’ আর ‘উফফ’-এর কাজ চলছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Luv films to produce biopic on bcci president sourav ganguly

Next Story
সমরেশ মজুমদারের ‘জালবন্দি’ এবার পর্দায়, অভিনয়ে দর্শনা ও প্রিন্সJaalbandi, Darshana Banik, Paayel Sarkar, প্রিন্স, দর্শনা বণিক, পায়েল সরকার, জালবন্দী, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com