জাভেদের পর সমীর, একাধিক বিতর্কে মোদীর বায়োপিক

জাভেদ আখতারের টুইটটি পড়ে সঙ্গে সঙ্গেই তিনি তাঁকে জানান যে এই ছবির ডিরেক্টর কিংবা প্রোডাকশন হাউসের তরফ থেকে তাঁর সঙ্গেও কোনও রকম যোগাযোগ করা হয়নি, এবং ছবির কোনও গান ও লিখে দেননি তিনি।

By: Kolkata  Published: March 23, 2019, 5:02:22 PM

ট্রেলার মুক্তির পর থেকেই একাধিক বিতর্কে জড়িয়ে পড়েছে বিবেক ওবেরয় অভিনীত নরেন্দ্র মোদির বায়োপিক। বিতর্কের তালিকায় এবার উঠে আসল গীতিকার সমীর অঞ্জনের নাম।

আরো পড়ুন মোদীর বায়োপিকের বিজ্ঞাপন প্রকাশ করায় দুটি সংবাদপত্রকে শোকজ নোটিস

গত বুধবার মুক্তি পাওয়া ট্রেলার এ গীতিকারদের লিস্টে জাভেদ আখতার, সেন্সর কর্তা প্রসূন যোশী এবং সমীর অঞ্জনের নাম দেখা যায়। গতকাল জাভেদ আখতার টুইট করে জানিয়ে দেন, অবাক হলাম পোস্টারে নিজের নাম দেখে। এই ছবির জন্য তিনি কোনও গান লেখেননি বলে জানিয়ে দেন। বিতর্কের শুরু সেখান থেকেই।

সমীর মিড-ডে কে জানান, এই ছবিতে কোনও বিষয়েই তাঁর কোনও অবদান নেই।  জাভেদ আখতারের টুইটটি পড়ে সঙ্গে সঙ্গেই তিনি তাঁকে জানান যে এই ছবির ডিরেক্টর কিংবা প্রোডাকশন হাউসের তরফ থেকে তাঁর সঙ্গেও কোনও রকম যোগাযোগ করা হয়নি, এবং ছবির কোনও গান ও লিখে দেননি তিনি। তাও ছবির ক্রেডিটে তাঁর নাম লেখা হওয়ায় তিনি বিস্ময় প্রকাশ করেন। এ নিয়ে মিউজিক কোম্পানি টি সিরিজের সঙ্গে যোগাযোগ করায়, তারাও বিষয়টি সম্পর্কে অজ্ঞতা প্রকাশ করেছে।

প্রধানমন্ত্রীকে নিয়ে নির্মিত এ সিনেমায় মোদীর ভূমিকায় অভিনয় করছেন বিবেক ওবেরয়। তিনি ছাড়াও এই ছবিতে রয়েছেন বোমান ইরানি, মনোজ যোশী, অঞ্জন শ্রীবাস্তবের মতো অভিনেতারা। এখনো পর্যন্ত এই ঘটনা নিয়ে ছবির সঙ্গে যুক্ত কেউই প্রকাশ্যে মুখ খোলেনি।

আগামী ৫ই এপ্রিল মুক্তি পেতে চলেছে ওমাঙ্গ কুমার পরিচালিত “পি এম নরেন্দ্র মোদী” ।

Read full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Lyricist sameer has been falsely credited in modi biopic

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement