scorecardresearch

বড় খবর

দাদু-নাতি জুটি বেঁধে বিন্দাস নাচ! ‘হামি ২’র গানে নেটদুনিয়া কাঁপাচ্ছেন মদন

গানের ভাষাতেই মদন বলছেন, ‘চাপ নিয়ে লাভ নেই…’।

দাদু-নাতি জুটি বেঁধে বিন্দাস নাচ! ‘হামি ২’র গানে নেটদুনিয়া কাঁপাচ্ছেন মদন
'হামি ২'র গানে নেটদুনিয়া কাঁপাচ্ছেন মদন মিত্র

‘কালারফুল’ মদন মিত্র! দিন কয়েক আগেই পুজোর গানের মিউজিক ভিডিওয় নজর কেড়েছিলেন বিধায়ক-মশাই। আর এবার ‘হামি ২’র গানে নাতির সঙ্গে জুটি বেঁধে নেটদুনিয়া কাঁপাচ্ছেন তিনি। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল।

পরনে লাল পাড় ধুতি, নীল পাঞ্জাবি। চোখে মদনের সিগনেচার রোদচশমা। দাদুর সঙ্গে পাল্লা দিয়ে ততোধিক স্মার্ট নাতি। নাচের ভিডিওয় খুদের মিষ্টি অভিব্যক্তি মন কাড়ল সকলের। কেতাদুরস্থ লুকে বিধায়কমশাই বলছেন, ‘চাপ নিয়ে লাভ নেই…’। ব্যাপারটা কী? আসলে উইন্ডোজ প্রযোজিত নতুন ছবি ‘হামি ২’র গান ‘নো চাপ’। ঠিক সেই গানেই দাদু-নাতি জুটিতে হিট পারফর্ম করলেন। যা দেখে আপ্লুত শিবু-নন্দিতাও।

‘নো চাপ’ গানের কথা ও সুর অনিন্দ্য চট্টোপাধ্যায়ের। গেয়েছেন ঐন্দ্রিলা সান্যাল, রোহন দাস, ইশান দাস, শর্মিষ্ঠা দেবনাথ-সহ একঝাঁক খুদেশিল্পী। ‘হামি ২’ আসলে খুদেদের গল্প। আর সেই কারণেই নাতিকে নিয়ে এই মিষ্টি গানে কোমর দোলাতে দেখা গেল মদন মিত্রকে। তবে এবারে ‘হামি ২’ টিমে খুদেরা একেবারে নতুন। চিনু, ভেঁপু ও রুকসানার ভূমিকায় অভিনয় করেছেন- ঋতদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা, আরিত্রিকা চৌধুরি। লাল্টি-মিতালির ভূমিকায় অবশ্য শিবপ্রসাদ ও গার্গিকেই দেখা যাবে।

প্রসঙ্গত, বিনোদুনিয়ার সঙ্গেও বেজায় ঘনিষ্ঠ মদন মিত্র। সব তারকাদের সঙ্গে সদ্ভাব বজায় রাখেন। রাজনৈতিক রঙের উর্দ্ধে গিয়ে ইন্ডাস্ট্রির সকলের কাছে এই মানুষটি প্রিয় ‘মদনদা’। পুজোর নতুন মিউজিক ভিডিওর পর এবার ‘নো চাপ’ গানে যা অভিনয় করলেন এবং জমাটি নাচ দিলেন, তা দেখে কুপোকাত নেটপাড়া। মদন মিত্রকে ফের রঙিন মেজাজে দেখে খুশি অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madan mitra dances with grandson in haami 2 song no chap