‘দেশ তার মেয়েকেই চায়’, আগমনী সুরে মমতার জন্য ব়্যাপ গাইলেন মদন, দেখুন মিউজিক ভিডিও

উপনির্বাচনকে সামনে রেখে সারা ভারতে মমতার আবাহনী গাইলেন ভবানীপুরের ছেলে মদন মিত্র। সরগরম নেটদুনিয়া।

Madan Mitra, Madan Mitra song, India Wanna’ve Her Betiyaa, Mamata Banerjee, TMC, মদন মিত্র, মদন মিত্রের গান, bengali news today
আগমনী সুরে মমতার জন্য ব়্যাপ গাইলেন মদন

বাংলা নয়, এবার উপনির্বাচনের আগে স্লোগান বদল করে দলনেত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) জন্য গান গাইলেন মদন মিত্র (Madan Mitra)। গানের কথাতেই বিরোধী পক্ষকে তৃণমূল বিধায়কের হুঁশিয়ারি- ‘দেশ তার মেয়েকেই চায়…’।

ভোটের আগেও গায়ক অবতারে ধরা দিয়েছিলেন মদন মিত্র। কুমড়ো হাতে গান গেয়ে বিঁধেছিলেন ‘দল-বদলানো’ নেতা-মন্ত্রীদের। আর এবার আগমনী সুরে উপনির্বাচনকে সামনে রেখে সারা ভারতের জন্য মমতার আবাহনী গাইলেন ভবানীপুরের ছেলে মদন মিত্র।

হাতে আর মাত্র গোনা কটা দিন। তারপরই শারোদৎসব। এদিকে উপনির্বাচনের সময়ও হয়ে এল। ভবানীপুর কেন্দ্র থেকে লড়ছেন তৃণমূল দলনেত্রী স্বয়ং। আর সেই প্রেক্ষিতেই মমতা-গড়ের মহিলাদের সঙ্গে শঙ্খ, ঘন্টা বাজিয়ে গানের মাধ্যমে প্রচার শুরু করলেন মদন মিত্র। তাও আবার ফিউশন স্টাইলে। কারণ, শঙ্খ-ঘণ্টা-ঢাকের বাদ্যির সঙ্গে ব়্যাপের মিশেলও রয়েছে এই গানে। গানের কথায় বিঁধলেন বিজেপিকেও। মঙ্গলবার সেই গান প্রকাশ্যে নিয়ে এলেন মদন মিত্র।

[আরও পড়ুন: খুদে ঈশানের জন্য জামা পাঠালেন ‘মাসি’ মিমি, ভিডিও পোস্ট ‘মা’ নুসরতের]

মিউজিক ভিডিওতে খোদ বিধায়ককে পা মেলাতে দেখা গেল নৃত্যশিল্পীদের সঙ্গে। তবে মুক্তি পাওয়ার ঘণ্টা দুয়েকের মধ্যেই কিন্তু এই গান নেটদুনিয়া একেবার সরগরম করে ফেলেছে। কারণ? লাইভে তিনি জেন ওয়াইয়ের ‘ক্রাশ’! রাজনীতির ময়দানে রংচঙে মানুষ তিনি। তাঁর ‘রসিক হুমকি-চমকি’ আট থেকে আশির সংলাপ বললেও ভুল হবে না বইকী! ‘মদনদা’ মানেই তৃণমূলের (TMC) মঞ্চে শো সুপারহিট! রাজনৈতিক রণক্ষেত্রের এমন রঙিন মানুষটি যদি গায়ক অবতারে ধরা দেন, তা নিয়ে নেটজনতাদের কৌতূহল যে থাকবেই, তা বলাই বাহুল্য। তবে নেটজনতার সিংহভাগ কিন্তু এই রসিক মিউজিক ভিডিও দেখে হাসির রোল তুললেও অনেকে আবার বিধায়ককে কটাক্ষ করতেও ছাড়েননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madan mitra releases new song india wannave her betiyaa

Next Story
স্মৃতি ঝাপসা হয়ে আসছে বাবার, বিশ্ব আলঝাইমার্স দিবসে চোখে জল আনা পোস্ট মীরের
Show comments