বড় খবর

‘নুসরত কিন্তু কাঁপিয়ে দিচ্ছে’, বলছেন মদন! নায়িকার পাল্টা, ‘দাদা কেস দেবেন না’

ভাবছেন তো, এ আবার কী কাণ্ড? দেখুন ভিডিও।

Madan Mitra, Nusrat Jahan, Madan-Nusrat, Nusrat Jahan Talk Show, নুসরত জাহান, মদন মিত্র, নুসরত-মদন, মদন কী বললেন নুসরত, bengali news today, Tollywood
মদন-নুসরতের আড্ডা

নুসরত জাহানকে (Nusrat Jahan) ‘বোল্ড লেডি’ বলে সম্বোধন! শুধু তাই নয়, মদন মিত্র (Madan Mitra) বলছেন, “নুসরত কিন্তু কাঁপিয়ে দিচ্ছে…।” দলের অগ্রজের থেকে এহেন মন্তব্য শুনে লজ্জায় লাল টলি-নায়িকাও। অতঃপর তড়িৎগতিতে উত্তর এল, “দাদা কেস দেবেন না..।” ভাবছেন তো, এ আবার কী কাণ্ড? খুলেই বলা যাক তাহলে।

রাজ্যের শাসক দলের সাংসদ-বিধায়ক এবার একসঙ্গে একফ্রেমে। গল্পে মশগুল। রীতিমতো রঙিন ফ্রেম। প্রথমজন মদন মিত্র, যিনি রাজনৈতিক ময়দানের বাইরে বিনোদুনিয়াতেও বর্তমানে কাঁপন ধরিয়েছেন। আর দ্বিতীয়জন নুসরত জাহান, টলিউডের প্রথমসারির এই নায়িকার ওপরে রাজ্যবাসীর আতসকাঁচ সর্বদাই বিদ্যমান। তাঁর সিনেমা থেকে ব্যক্তিগত জীবন সবকিছুই থাকে চর্চায়। অতঃপর নুসরতের পাশাপাশি মদন মিত্রকেও তারকা বললে অত্যুক্তি হয় না! আর দুই সাংসদ-বিধায়কের কথোপকথন নিয়েই এবার সরগরম নেটদুনিয়া।

[আরও পড়ুন: ওহ লাভলি! এবার মেকআপ শিল্পীদের জন্য ব়্যাম্পে হাঁটলেন মদন মিত্র]

আসলে নুসরত জাহান সদ্য তাঁর ইউটিউব চ্যানেলে এক টক শো শুরু করেছেন। যার নাম ‘ইশক উইথ নুসরত’ (Ishq with Nusrat)। আর সেখানেই অভিনেত্রীর অতিথি হয়ে এসেছেন মদন মিত্র। সেখানেই এক সোফায় মদন-নুসরত পাশাপাশি। আর একই রাজনৈতিক দলের যখন তখন ব্যক্তিগত বিষয় থেকে বিনোদন, রাজনীতি সব বিষয়েই যে আলোচনা হবে, তা বলাই বাহুল্য।

তবে উল্লেখযোগ্য বিষয়, কামারহাটির বিধায়ক কিন্তু গল্পের ফাঁকে নবীনপ্রজন্মকে প্রেমের টিপসও দিলেন। নানা মজার গল্পও শেয়ার করলেন নুসরতের সঙ্গে। বাদ গেল না মদনের ‘ও লাভলি’ সংলাপও। নুসরতের শো-তেও হাজির হয়েছিলেন কালো পাঠান স্যুট ও চোখে রোদচশমা পরে। টক শোয়ে গল্প-আড্ডা জমে উঠেছিল দুই তারকার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madan mitra was guest of nusrat jahans talk show ishq with nusrat

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com