scorecardresearch

বড় খবর

আপাতত সুস্থ মাধবী মুখোপাধ্যায়, ৬ দিন পর বাড়ি ফিরলেন বর্ষীয়ান অভিনেত্রী

তবে ভবিষ্যতে অস্ত্রোপচার করতে হতে পারে অভিনেত্রীর।

Madhabi Mukherjee, Madhabi Mukherjee health update, মাধবী মুখোপাধ্যায়, হাসপাতাল থেকে ছাড়া পেলেন মাধবী মুখোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি, bengali news today
মাধবী মুখোপাধ্যায়

গত শুক্রবার সকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েন মাধবী মুখোপাধ্যায়। তড়িঘড়ি বর্যীয়াণ অভিনেত্রীকে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এদিনই জানা গিয়েছিল যে, বেশ কয়েকটা পরীক্ষা-নিরীক্ষা করা হবে। শুক্রবার যথারীতি সেসব টেস্ট করানো হয়েছে। চিকিৎসকরা আগেই জানিয়েছিলেন যে, রিপোর্ট ঠিক থাকলে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। সেই কথামতোই, বুধবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন বর্ষীয়াণ অভিনেত্রী।

৬ দিন পর বাড়ি ফিরলেন মাধবী মুখোপাধ্যায়। কেমন আছেন এখন ‘চারুলতা’? আপাতত সুস্থ। তবে গলব্লাডার স্টোন হয়েছে। আর সেই কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। তার জন্য অস্ত্রোপচার করতে হবে, বলেও জানিয়েছেন চিকিৎসকরা। তবে কবে অপারেশন হবে? তা নিয়ে এখনও কিছু জানানো হয়নি। কিন্তু মাধবীর বাড়ি ফিরে আসার খবরে আপাতভাবে চিন্তামুক্ত টলিপাড়া-সহ তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: পর্দায় এবার রবীন্দ্রনাথ হচ্ছেন ভিক্টর, ভিক্টোরিয়া ওকাম্পোর সঙ্গে হৃদ্যতার গল্প সেলুলয়েডে]

মাধবী মুখোপাধ্যায় দীর্ঘদিন ধরেই ডায়াবেটিসে আক্রান্ত। শুক্রবার রক্তে হঠাৎ-ই শর্করার মাত্রা ওঠা-নামা করায় শারীরিক সমস্যার সূত্রপাত। পাশাপাশি বর্ষীয়াণ অভিনেত্রীর রক্তাল্পতাও রয়েছে। এদিন পরিবারের তরফে জানানো হয়েছে, গত কয়েক দিন ধরেই মাধবীর শরীর ভাল যাচ্ছিল না। এদিকে অতিমারী পরিস্থিতির জন্য ঠিকমতো ডায়াবেটিসও পরীক্ষা করা হয়নি। সকালে হঠাৎ-ই রক্তে শর্করার মাত্রা সমস্যা ধরা পড়ায় চিকিৎসকরা তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করার নির্দেশ দেন। সেখানেই বেশ কয়েকটা টেস্টের মাধ্যমে ধরা পড়ে যে বর্ষীয়াণ অভিনেত্রীর গলব্লাডার স্টোন হয়েছে।

প্রসঙ্গত, বেসরকারি হাসপাতালের মেডিসিন বিভাগে পর্যবেক্ষণে রাখা হয়েছিল মাধবী মুখোপাধ্যায়কে। রিপোর্ট দেখেই আজ ছাড়া পান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhabi mukherjee released from hospital comes back home