scorecardresearch

বড় খবর

সব রেকর্ড ভেঙে ছারখার করলেন মাধবন-পুত্র বেদান্ত, গর্বিত বাবা ‘ম্যাডি’

মাধবন-পুত্রের জন্য ভারতের জয়-জয়কার বিদেশের মাটিতে।

সব রেকর্ড ভেঙে ছারখার করলেন মাধবন-পুত্র বেদান্ত, গর্বিত বাবা ‘ম্যাডি’
মাধবন-পুত্র বেদান্ত গড়লেন নয়া রেকর্ড

দেশের ক্রীড়া ময়দানে নয়া রেকর্ড গড়লেন মাধবন-পুত্র। সাঁতারু বেদান্ত (Madhavan’s son Vedaant) আগের সব রেকর্ড ভেঙে ছারখার করে দিলেন। আর ছেলের এমন সাফল্যে গর্বিত বাবা আর মাধবন।

সম্প্রতি মুক্তি পেয়েছে মাধবন অভিনীত তথা পরিচালিত ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। যে ছবির জন্য নিজের সর্বস্ব দিয়ে লড়েছেন অভিনেতা। তবে ‘রকেট্রি’ বক্স অফিসে তেমন জোর খাটাতে না পারলেও ছেলের সাফল্যে এখন উচ্ছাসে লাফাচ্ছেন মাধবন। ১৫০০ মিটার ফ্রি-স্টাইল সাঁতারের জুনিয়র লেভেলে ভারতের আগের সব রেকর্ডকে ছাপিয়ে গিয়েছেন বেদান্ত। আর প্রেক্ষিতেই বেদান্তকে হাততালি দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন অভিনেতা।

প্রসঙ্গত, এর আগে এপ্রিল মাসে কোপেনহেগেনে আয়োজিত ড্যানিশ ওপেনের ১৫০০ মিটার ফ্রি-স্টাইল সাঁতারে রুপো জিতেছিলেন তিনি। সময় ১৫:৫৭:৮৬। তার ২৪ ঘণ্টার মধ্যেই ৮০০ মিটার সাঁতার প্রতিযোগিতায় ১৬ বছর বয়সি বেদান্ত জিতে নিয়েছিলেন সোনা। যার জন্য পুলে সময় নিয়েছেন ৮.১৭.২৮ মিনিট। আর এবার বিদেশের মাটিতে ভারতের হয়ে তার থেকেও বড় রেকর্ড গড়ে ফেললেন মাধবন-পুত্র বেদান্ত। পুলের ভিডিও শেয়ার করে নিজেই সেই সুখবর দিয়েছেন অভিনেতা।

ভিডিওতে দেখা গেল সকলকে হতবাক করে দিয়ে পুলে বেদান্ত ঝড়ের গতিতে সাঁতরে যাচ্ছেন। প্রতিযোগী অদ্ভেতের রেকর্ডকেও ছাপিয়ে গিয়েছেন। এদিকে মাধবন-পুত্রের এমন গতি দেখে হতবাক কমেন্টেটাররাও। ভিডিওতেই নেপথ্য কণ্ঠে শোনা গেল, “এটা একেবারে অবিশাস্য ১৫০০ মিটার ফ্রি স্টাইলে বেদান্ত যা করে দেখালেন।” সেই গর্বের মুহূর্ত-ই সকলের সঙ্গে ভাগ করে নিলেন বাবা মাধবন।

[আরও পড়ুন: মুম্বইয়ে করোনার বাড়বাড়ন্ত! মা হওয়ার আগেই সোনমের স্বপ্ন ভেঙে চুরমার]

জনপ্রিয় গানের লাইন শেয়ার করে ক্যাপশনে লিখলেন, “নেভার সে নেভার… ১৫০০ মিটার ফ্রি স্টাইল সাঁতারে ন্যাশনাল জুনিয়র টিমের সব রেকর্ড ভেঙে দিয়েছে বেদান্ত মাধবন।” গর্বিত ম্যাডি ছেলেকে অফুরাণ ভালবাসাতেও ভরিয়ে দিয়েছেন। ততোধিক উচ্ছ্বসিত অনুরাগীরাও। শুভেচ্ছা জানালেন মাধবন ও বেদান্তকে।

উল্লেখ্য, গত বছর ডিসেম্বর মাসেই মাধবন জানিয়েছিলেন যে, তাঁর ছেলে বেদান্ত ২০২৬ সালের অলিম্পিকসের জন্য প্রস্তুতি নিচ্ছেন, আর সেইজন্যই মুম্বই ছেড়ে তিনি এবং তাঁর স্ত্রী দুবাইয়ে থাকছেন। ইতিমধ্যেই দেশ তথা আন্তর্জাতিক স্তরে একাধিক মেডেল জিতেছেন আর মাধবনের ছেলে। বেদান্তকে নিজের প্যাশন অনুসরণ করতে দেখে বেজায় খুশি অভিনেতা। তাঁর মতো ফিল্মি কেরিয়ার বেছে না নেওয়ায় কোনও আক্ষেপ নেই মাধবনের। আর এবার দেশ-বিদেশের সাঁতার প্রতিযোগিতার বিস্তর প্রশংসা কুড়নোর পর আগামী অলিম্পিক্সের জন্য প্রস্তুতি নিচ্ছেন বেদান্ত। তার মাঝেই দেশের হয়ে নায় রেকর্ড গড়লেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhavans son vedaant breaks national junior record for 1500 m freestyle