scorecardresearch

বড় খবর

পেলের শোকে আচ্ছন্ন অভিনেত্রী মধুমিতা, করে বসলেন মারাত্মক ভুল!

সকাল হতেই বিরাট ভুল করে বসলেন অভিনেত্রী, রেগে আগুন ফুটবল ফ্যানেরা

পেলের শোকে আচ্ছন্ন অভিনেত্রী মধুমিতা, করে বসলেন মারাত্মক ভুল!
পেলেকে নিয়ে পোস্ট মধুমিতার

গতকাল থেকেই শোকের ছায়া ফুটবল জগতে। না ফেরার দেশে ফুটবল সম্রাট পেলে। এদেশে তখন রাত, অনেকের কাছেই তখনও খবর পৌছায় নি। বিশ্বকাপের পরপরই ফুটবল হারাল তাঁর জাদুকরকে। যথারীতি, সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন অনেকেই। তারমধ্যেই এক ভয়ঙ্কর কান্ড ঘটিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার।

সকাল হতেই পেলেকে উদ্দেশ্য করে একটি পোস্ট করেন মধুমিতা। তাতে বিন্দুমাত্র কোনও অসুবিধা নেই। কিন্তু পেলের ছবির সঙ্গে তিনি জড়ালেন ফুটবলের আরেক বিশিষ্ট খেলোয়াড়কে। পেলের পাশেই ঠাঁই পেলেন, ভিনিসিয়াস জুনিয়র। সঙ্গে ক্যাপশন, শান্তিতে থাকুন কিংবদন্তী। আর এই দৃশ্য নজরে আসতেই চোখ কপালে দর্শকদের।

সবেমাত্র বিশ্বকাপ খেললেন ভিনি জুনিয়র তারমধ্যেই এই দুঃসংবাদের সঙ্গে জড়ালেন? যদিও মধুমিতার কাণ্ডজ্ঞানহীনতার ওপর প্রশ্ন তুলেছেন অনেকেই। এরম এক ভুল, তাও একজন অভিনেত্রীর তরফে যেন মেনে নিতে পারছে না কেউই। কেউ কেউ এমনও বলে বসলেন, সবেমাত্র বিশ্বকাপ খেলার পরেই চলে গেলেন পেলে? সকাল হতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল।

ব্রাজিলের ফুটবল সম্রাট এর সঙ্গে ভিনিসিয়াস জুনিয়রকে গুলিয়ে ফেলেছেন মধুমিতা? যদিও সেদি নির্দিষ্ট পোস্ট তিনি ডিলিট করেছেন তারপরেও এই নিয়ে অভিনেত্রীকে ট্রোল করেছেন অনেকেই। নিজেদের চোখকে যেন বিশ্বাস করা সম্ভব হচ্ছে না তাঁদের পক্ষে। কেউ বলছেন, ঘুম চোখে ভুল হয় আবার কেউ বলছেন, দরকারই ছিল না, সম্রাটকে নিয়ে কিছু লেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhumita sircar pele tribute and along with vini jr actress trolled