scorecardresearch

বড় খবর

হঠাৎ দেখা করিশ্মা-মাধুরীর! ভক্তরা বলছেন, ‘পারফেক্ট দিল তো পাগল হ্যায় মুহূর্ত’, দেখুন

দুজনের ছবি দেখে আবেগঘন অনুরাগীরা

হঠাৎ দেখা করিশ্মা-মাধুরীর! ভক্তরা বলছেন, ‘পারফেক্ট দিল তো পাগল হ্যায় মুহূর্ত’, দেখুন
মাধুরী দীক্ষিত – করিশ্মা কাপুর

একদিন সাহস করে মাধুরীর সঙ্গে কাজ করতে রাজি হয়েছিলেন তিনি, আর আজ ফের একসঙ্গে ছবি শেয়ার করেই অনুরাগীদের নস্টালজিক করে তুলেছেন, করিশ্মা কাপুরের ( Karishma kapur ) ইনস্টাগ্রামে এখন দিল তো পাগল হ্যায়র মরশুম। মাধুরীর ( Madhuri dixit ) সঙ্গে এক মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন অভিনেত্রী। 

সম্প্রতি দুজনকে দেখা গেল একই ছবিতে। সোনি টিভির ইন্ডিয়াস গট ট্যালেন্ট অনুষ্ঠানের হোলি স্পেশ্যাল পর্বে উপস্থিত থাকবেন করিশ্মা এবং তার প্রিয় সহ অভিনেতা গোবিন্দা। উপলক্ষেই মাধুরীর সঙ্গে দেখা হয় তার, ছবি শেয়ার করেই করিশ্মা লেখেন, দেখুন কার সঙ্গে দেখা হল আজ! আমার সব সময়ের প্রিয় মাধুরী দীক্ষিত। হ্যাশট্যাগ জুরেছেন মেমোরিশ অ্যান্ড ম্যাজিক- মাধুরীকে জড়িয়ে রয়েছেন অভিনেত্রী। 

সঙ্গে সঙ্গেই অনুরাগীদের উপচে পড়া ভালবাসা। কেউ বলছেন, ড্যান্স ফেস অফের সেই ম্যাজিকাল মুহূর্ত মনে পড়ল। আবার কেউ বলছেন, আরে রে রে ক্যা হুয়া মুহূর্ত। আবার কারওর বক্তব্য, দিল তো পাগল হ্যায় পার্ট টু! মাধুরীর সঙ্গে অভিনয় তথা নাচ যেন এক দুঃসাহস, ভয়ে রাজি হচ্ছিলেন না কেউই। অতঃপর যশ চোপড়া এবং আদিত্য চোপড়ার কথায় ছবিতে রাজি হয়ে করিশ্মা। 

প্রসঙ্গত, নেটফ্লিক্স রিলিজ দ্যা ফেম গেম নিয়েই ব্যস্ত মাধুরী! অন্যদিকে গোবিন্দা এবং করিশ্মাকে একসঙ্গে দেখবেন বলেই কৌতূহলী অনুরাগীরা। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhuri and karishma meet together fans says dil to pagal hai