সাধে আমন্ত্রণ নেই তো কী! আলিয়াকে বিশেষ উপহার পাঠালেন মাধুরী | Indian Express Bangla

সাধে আমন্ত্রণ নেই তো কী! আলিয়াকে বিশেষ উপহার পাঠালেন মাধুরী

‘কোনও অহংকার নেই!’, বলছেন অনুরাগীরা।

সাধে আমন্ত্রণ নেই তো কী! আলিয়াকে বিশেষ উপহার পাঠালেন মাধুরী
আলিয়ার সাধভক্ষনে মিষ্টি উপহার মাধুরীর

নবরাত্রির শেষদিনের পুণ্য লগ্নে ছিল আলিয়া ভাটের সাধ। মা-শাশুড়ি সোনি রাজদান, নীতু কাপুররা মিলে হবু মা-কে ভরিয়ে দিয়েছেন ভালবাসায়। নায়িকার মুখ থেকে মাতৃত্বের জেল্লা যেন ঠিকরে বেরচ্ছে! করণ জোহর, অয়ন মুখোপাধ্যায়, করিশ্মার মতো অনেককেই দেখা গিয়েছে এদিন অনুষ্ঠানে। কিন্তু আমন্ত্রিতের তালিকায় ছিলেন না মাধুরী দীক্ষিত। তবুও হবু মা আলিয়াকে উপহার পাঠিয়ে শুভেচ্ছা জানাতে ভুললেন না ‘ধকধক গার্ল’ মাধুরী।

আমন্ত্রিতের তালিকায় না থেকেও আলিয়া ভাটের জন্য যে আদর-ভালবাসা পাঠিয়েছেন, তা দেখে মুগ্ধ মাধুরী-অনুরাগীরা। বলছেন, “একেই বলে প্রকৃত ভাল মনের মানুষ।” আসলে, ডান্স রিয়ালিটি শো ‘ঝলক দিখলা যা’-তে নীতু কাপুর হাজির ছিলেন বিচারকের আসনে। সেই শোয়েই আরেক বিচারক হিসেবে দেখা যায় মাধুরী দীক্ষিতকে।

সেই রিয়ালিটি শোয়ের মঞ্চেই হবু ঠাম্মি নীতু কাপুরের হাতে একটি ছোট্ট গোপাল তুলে দেন মাধুরী। নায়িকাকে বলতে শোনা যায়, নীতুজি ওদের বিয়ে হয়ে গেছে। রণবীর-আলিয়া এখন মা-বাবা হতে চলেছে। আমি একটা উপহার নিয়ে এসেছি আলিয়ার জন্য। এই যে বাল গোপাল। মাধুরীর এমন সুন্দর আচরণে, ভালবাসায় তাঁকে জড়িয়ে ধরলেন নীতু কাপুর।

আরও পড়ুন [ ‘জিতু কমল-আবিরই সুপারস্টার, আর কেউ নয়’, টলিপাড়ার প্রযোজকের নিশানায় প্রসেনজিৎ-দেব? ]

অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। উল্লেখ্য, বিয়ের মতোই আলিয়া ভাটের সাধের অনুষ্ঠান ছিল ছিমছাম। আগেভাগে কাকপক্ষীতেও টের পায়নি কেউ! তবে অনুষ্ঠানের দিন রণবীর-আলিয়ার বাস্তুর ফ্ল্যাটে বি-টাউনের একাধিক সেলেবকে দেখেই খবর চাউর হয়। নিমন্ত্রিতের সংখ্যাও হাতে গোনা। পরিবারের জনা কয়েক সদস্য এবং বন্ধু ছাড়া আলিয়ার সাধের অনুষ্ঠানে বিশেষ কেউ আমন্ত্রিত ছিলেন না। তালিকায় ছিলেন না মাধুরী দীক্ষিতও। তবুও হবু মায়ের জন্য বিশেষ উপহার পাঠালেন ‘ধকধক’ নায়িকা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhuri dixit gifted mom to be alia bhatt a baal gopal

Next Story
TRP-তে বিরাট টেক্কা! বাজিমাত নতুন ধারাবাহিকের, পিছিয়ে মিঠাই-গাঁটছড়া