লকডাউনের সময়ে অনলাইনে নাচ শেখাবেন মাধুরী

‘ডান্স উইথ মাধুরী’- র মাধ্যমেই মাধুরী দীক্ষিত টেরেন্স লুইস, রেমো ডি’সুজা, পণ্ডিত বিরজু মহারাজ ও সরোজ খানের মতো বলিউডের সেরা কোরিয়োগ্রাফারদের সঙ্গে জোট বেধেছেন।

লকডাউনে অনলাইনে নাচ শেখাবেন মাধুরী।

বলিউডের ডান্সিং কুইন মাধুরী দীক্ষিত, তাঁর অনলাইন ডান্স অ্যাকাডেমি ডান্স উইথ মাধুরী-র মাধ্যমে প্রত্যেককে নাচানোর পুরোপুরি প্রস্তুতি নিয়ে ফেলেছেন। অভিনেতা মনে করছেন এই উদ্যোগের মাধ্যমে মানুষ চিন্তা থেকে দূরে থাকুক এবং লকডাউন পর্বে ফিট থাকুক। করোনার জেরে প্রত্যেকে বাড়িতে থাকুক এটাই কাম্য।

সোশাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে তাঁর এই উদ্যোগের কথা জানিয়েছেন মাধুরী। ভিডিয়োতে তিনি বলেন, ”প্রায় তিন সপ্তাহ হয়ে গেল আমরা ঘরের মধ্যে আটকে রয়েছি। খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি, সে কারণেই ডান্স উইথ মাধুরী ঠিক করেছে কিছুটা আনন্দ যাতে দেওয়া যায় মানুষকে। ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল, দুজন করে ডান্সার ক্লাস করাবেন ফ্রিতে। ডান্স উইথ মাধুরী ডট কম-এর জন্য আর আলাদা করে অপেক্ষা করতে হবে না। চলুন ডান্স করি। সবাই বাড়িতে থাকুন, সুস্থ থাকুন।”

আরও পড়ুন, ফিরছে ‘জননী’, ‘ওঁ সাই রাম’-সহ একগুচ্ছ ধারাবাহিক

ডান্স উইথ মাধুরী- এই উদ্যোগের মাধ্যমেই মাধুরী দীক্ষিত টেরেন্স লুইস, রেমো ডিসুজা, পণ্ডিত বিরজু মহারাজ ও সরোজ খানের মতো বলিউডের সেরা কোরিয়োগ্রাফারদের সঙ্গে জোট বেধেছেন।

ছোটবেলা থেকেই নাচ শেখেন মাধুরী দীক্ষিত। তিনি বলেন, ”তিন বছর বয়স থেকে নাচটা আমার প্যাশন এবং দিন থেকে থাকলে সেটা আর গাঢ় হয়েছে। ডান্স উইথ মাধুরী, তাঁরই প্রচেষ্টা। আমার ফ্যানেদের প্রতি এটাই আমার শ্রদ্ধা, যাঁরা আমাকে আজকের আমি তৈরি করেছেন।”

মাধুরী দীক্ষিত, তাঁর ডান্স অ্যাকাডেমি ডান্স উইথ মাধুরী তৈরি করেন ২০১৩ সালে। ওয়ান অন ওয়ান ভার্চুয়াল ডান্স শেখান তারা। বলিউড স্টাইল, কত্থক, ভারতনাট্যম, বলিহপ, ব্যালে, জ্যাজ সবকিছুই প্রায় শেখানো হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madhuri dixit is set to give free online dance classes during lockdown

Next Story
ফিরছে ‘জননী’, ‘ওঁ সাই রাম’-সহ একগুচ্ছ ধারাবাহিক
Show comments