নেটফ্লিক্সের মোগলি সিরিজে মাধুরী দীক্ষিত

মোগলির নেকড়ে মা নিশার গলায় ডাব করতে চলেছেন মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্সের মোগলির হিন্দি ভার্সনে কাজ করছেন ধক ধক গার্ল।

By: Mumbai  Updated: November 21, 2018, 02:59:27 PM

মাধুরী দীক্ষিত নেনেও ডেবিউ করে ফেললেন নেটফ্লিক্সে। মোগলির নেকড়ে মা নিশার গলায় ডাব করতে চলেছেন মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্সের মোগলির হিন্দি ভার্সনে কাজ করছেন ধক ধক গার্ল। নিজেই টুইট করে এই খবর জানিয়েছেন মাধুরী।

মাধুরী একটি বিবৃতিতে বলেন, ”শুধুমাত্র ভয়েস দিয়ে কোন চরিত্রের মধ্যে প্রাণ আনতে পারা, একজন শিল্পীর জন্য ভীষণ সুন্দর অভিজ্ঞতা। আমি আমার ছেলেদের সঙ্গে প্রচুর ভিএফএক্স ছবি দেখি এবং সবসময়ই চেয়েছি এরকম একটি রহস্যাবৃত্ত চরিত্রে নিজের ভয়েস দেব”। তিনি আরও বলেন, ”এই সুযোগটা পেয়ে আমি অভিভূত। আমি যখন ছেলেকে এই কথাটা বললাম, ও বলে উঠল ‘দ্যাটস সো কুল মম!’ ওর প্রতিক্রিয়া আমার দিনটাই ভাল করে দিল”।

আরও পড়ুন, গুজরাত পর্যটনের প্রচার, জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে শুরু হল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

পরিচালক অ্যান্ডি সারকিসের ‘মোগলি: লেজেন্ড অফ দ্য জাঙ্গল’ রুডিয়ার্ড ক্লিপলিংয়ের উপন্যাস ‘দ্য জঙ্গল বুক’কে আবার চোখের সামনে নিয়ে আসবে। নেটফ্লিক্সের মোগলি: লেজেন্ড অফ দ্য জঙ্গলের স্ট্রিমিং শুরু হবে ৭ ডিসেম্বর থেকে। ২৯ নভেম্বর সিনেমা হলেও মুক্তি পাবে এই ছবি।

জঙ্গল বুক আসলে একটি ভারতীয় ছেলের কাহিনি, যে জঙ্গলে নেকড়েদের মধ্যে বড় হয়। মধ্য ভারতের জঙ্গলে যার একজন নেকড়ে বাবা, মা ও ভাইবোন ছিল। মোগলি নামের সেই বাচ্চা পশুদের সঙ্গে অ্যাডভেঞ্চার করে বেড়ায়। বিশেষ করে তার সঙ্গে থাকে বাঘিরা, ব্ল্যাক প্যান্থার ও একটা ভাল্লুক। এই ওয়েব সিরিজে দেখা যাবে বেনেডিক্ট কাম্বারব্যাচ, ক্রিশ্চিয়ান বেল, কেট বাঞ্চেট, রোহন চাঁদকে। এছাড়াও রয়েছেন ম্যাথিউ রেস ও ফ্রিডা পিন্টো। এর আগে জন ফ্যাভেরু লাইভ অ্যাকশন দেখিয়েছিলেন তাঁর তৈরি জঙ্গল বুকে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Madhuri dixit mowgli hindi dubbed version

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X