scorecardresearch

বড় খবর

‘আপনার চোখের দোষ’, কপিল শর্মাকে এ কী বললেন মাধুরী?

কপিলের সঙ্গে দেদার মজায় মাধুরী দীক্ষিত

‘আপনার চোখের দোষ’, কপিল শর্মাকে এ কী বললেন মাধুরী?
কপিল শর্মা শোয়ে মাধুরী দীক্ষিত

ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত ( Madhuri Dixit ) এখন ভীষণ ব্যস্ত, তার পরবর্তী ছবি দ্যা ফেম গেম ( Fame game ) নিয়ে। প্রমোশন করছেন দারুনভাবে – এরই মাঝে উপস্থিত ছিলেন দ্যা কপিল শর্মা শোতে অন্যান্য কলাকুশলীদের সঙ্গে। আর সামনে যখন মাধুরী, তখন কপিল ( kapil Sharma ) একটু হলেও হড়কে যাবেন না, এটি একেবারেই সম্ভব নয়। 

বিখ্যাত পহেলা পহেলা প্যার গান দিয়েই স্টেজে এন্ট্রি নেন মাধুরী, হাঁটুগেড়ে বসে তাকে স্বাগত জানান কপিল… ফ্লোর জুড়ে তখন নব্বই দশকের প্রেমের মরশুম। যথারীতি কপিল সিনেমার প্লট এবং বাকি সবকিছু সম্পর্কেই জানতে চান, মাধুরী নিজের অভিজ্ঞতা এবং ধারণা জানাতে থাকেন। কিন্তু কপিলের দুষ্টুমি কি আর বাধ মানে? মাধুরীর বক্তব্য শেষ হলে কপিল বলেই বসলেন, আমি বুঝতেই পারি নি যে কথা বলা বন্ধ করেছেন আপনি! আমার তো শুনতে খুব ভাল লাগছিল….প্রত্যুত্তরে মাধুরী হেসে বললেন, আপনার চোখের দোষ, আমার কিন্তু নয়!! মন্তব্য শুনেই ফ্লোর ফেটে পড়ল হাসিতে…. 

পড়ে মাধুরীর সঙ্গেই যোগ দেন ছবির অন্যতম সদস্য, সঞ্জয় কাপুর – আজ অনেক বছর পরেই মাধুরীর সঙ্গে কাজ করছেন তিনি। মজায় মাতলেন তিনিও, বললেন চোখের যত কারসাজি মাধুরী নিজেই পারেন, আর কাউকে দিয়ে এটি সম্ভব নয়। দর্শকদের সঙ্গেও কথোপকথনের মুহূর্তেও আনন্দ ছিল দেখবার মত। উপস্থিত এক মহিলাকে কপিল জিজ্ঞেস করেন, মাধুরীকে দেখার জন্যই কী তিনি তার স্বামীকে সঙ্গে করে নিয়ে এসেছেন? সেই মহিলার উত্তর শুনে কপিল একেবারেই যেন চমকে গেলেন, বললেন না কপিল, তুমিই একমাত্র কারণ যার জন্য আমি এই শোতে এসেছি। 

প্রসঙ্গত, এর আগে কলঙ্ক সিনেমায় মাধুরী দীক্ষিত অভিনয় করেছিলেন। মাঝে বিচারক হিসেবেও অনেক অনুষ্ঠানে দেখা গেছে তাকে, তবে পুনরায় সিনে পর্দায় তাকে দেখবার আগ্রহ রয়েছে সকলের মধ্যেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhuri dixit taunted kapill sharma says you have a eye problem