scorecardresearch

বড় খবর

নাম বদলালো মাধুরী দীক্ষিতের ডেবিউ ওয়েব সিরিজের, কোন OTT প্ল্যাটফর্মে আসছে? জানুন

প্রথমবার ওয়েবসিরিজে অভিনয় করছেন মাধুরী

নাম বদলালো মাধুরীর অভিনীত সিরিজের

বদলে গেল সিরিজের নাম। মাধুরী দীক্ষিত ( Madhuri Dixit ) অভিনীত প্রথম ওয়েবসিরিজ খুব শীঘ্রই আস্তে চলেছে নেটফ্লিক্সে। এবার সিরিজের নাম নিয়েই রদবদল ঘটিয়েছেন প্রোডিউসার করণ জোহর। পূর্বে নির্ধারিত হয় ফাইন্ডিং অনামিকা, তবে এবার নামে আনা হয়েছে আকর্ষক দুটি শব্দ : দ্যা ফেম গেম ( The Fame Game ) 

এই প্রথমবার ওয়েবসিরিজে অভিনয় করতে চলেছেন ধক ধক গার্ল। তার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় কাপুর ( Sanjay Kapoor ), মানব কৌল এবং লক্ষবির সারণ। পোস্টারে যেন আগুন ঝলকাচ্ছে। করণ নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, “সাফল্য এবং গ্ল্যামারের অন্তরালে সবসময়ই একটি সুপ্ত সত্য থাকে। বলিউডের অন্যতম সফল অভিনেত্রী অনামিকা আনন্দের জীবনের ঘটনাটি কী? জানতে পারবেন শীঘ্রই! ফেম গেম আসতে চলেছে ২৫’ শে ফেব্রুয়ারি।”  

পোস্টারে মাধুরীর দৃপ্ত দৃষ্টি এবং চারপাশের প্রতিটি মানুষের সঙ্গ বলেই দিচ্ছে রহস্য লুকিয়ে আছে অনামিকার জীবনে। অভিনেতা সঞ্জয় কাপুরের সঙ্গে প্রায় দুই দশক পর জুটি বাঁধছেন তিনি। পোস্টার শেয়ার করেছেন মাধুরী নিজেও। লিখছেন, ‘ওর দুনিয়া বেশ অপরিচিত। তার গল্প অনেকেই শোনেনি, তবে এবার সে নিজেই আসছে নিজের না শোনা গল্প বলতে’। 

প্রসঙ্গত, সিরিজ প্রসঙ্গে আগেই জানা গিয়েছিল বেশ কিছু তথ্য। বলিউড আইকন অনামিকা আনন্দ এর কাছে সব আছে, তবুও তার জীবন কি একেবারেই পারফেক্ট? গ্ল্যামারের জগতে কোনটি সত্যি আর কোনটি ধোঁয়াশা সেটি জানাতেই আসছে অনামিকা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhuri dixits debut webseries changed the name here whats it called