২ বছরের প্রেমকে বিসর্জন! ক্যানসার রোগীদের জন্য সাধের চুল দান মাধুরীর ছেলের

নেটজনতার কাছে মাধুরীর ছেলে এখন ‘সুপারহিরো’। দেখুন ভিডিও।

২ বছরের প্রেমকে বিসর্জন! ক্যানসার রোগীদের জন্য সাধের চুল দান মাধুরীর ছেলের
ক্যানসার রোগীদের জন্য সাধের চুল দান মাধুরীর ছেলের

চুল বড় করতে লেগে গিয়েছিল দু’ দুটো বছর। খুব শখ করেই চুল বড় করেছিলেন। কিন্তু সাধের সেই চুলগুলোই কিনা কেটে ফেললেন রায়ান (Ryan), মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) ছেলে। আজ্ঞে, তবে কারও জোরাজুরিতে নয়, বরং নিজের ইচ্ছেতেই চুল কেটেছেন। যে চুল যাবে ক্যানসার আক্রান্তদের মুখে হাসি ফোটাতে। আর ছেলের এই কীর্তি ক্যামেরাবন্দি নেটদুনিয়ায় শেয়ার করেছেন গর্বিত মা মাধুরী। যা দেখে ধন্য ধন্য করছে নেটদুনিয়া।

“সব হিরোদের মাথায় মুকুট পরার দরকার হয় না.. তবে আমারজন পরেছে”, ছেলে রায়ানের চুল দান করার ভিডিও শেয়ার করতে গিয়ে বলছিলেন মাধুরী। মঙ্গলবার জাতীয় ক্যানসার সচেতনতা দিবসে সেই ঘটনার কথা জানিয়েছেন অভিনেত্রী। ‘গিফট অফ ম্যাজাই’-এর ডিলা স্বামীকে উপহার দিতে গিয়ে নিজের চুল কেটে বিক্রি করেছিলেন। মাধুরীর ছেলে রায়ান যেন আরও একবার সেই রূপকথা স্মরণ করিয়ে দিলেন।

ক্যানসার আক্রান্তদের কেমোথেরাপি চলাকালীন যে মাথার চুল ঝরতে শুরু করে, তা বোধহয় অল্পবিস্তর অনেকেরই জানা। তাঁদের জন্য এগিয়ে এলেন রায়ান নেনে। মাধুরী জানিয়েছেন, বেশ ক’জন কর্কটরোগী যাঁদের কেমোথেরাপি চলছে, তাঁদেরকে দেখে রায়ানের খুব কষ্ট হয়েছিল। আর ঠিক তখনই কাঁধ অবধি লম্বা চুল ছেঁটে দান করার সিদ্ধান্ত নেন তিনি।

[আরও পড়ুন: কফিনে শুয়ে অমিত কুমারের গান ‘জিন্দা হুঁ ম্যাঁয়’, দেখুন মিউজিক ভিডিও]

এপ্রসঙ্গে উল্লেখযোগ্য, রায়ান কিন্তু বিগত ২ বছর ধরে ক্যানসার আক্রান্তদের জন্যই চুল বড় করেছিলেন। আর মঙ্গলবার জাতীয় ক্যানসার সচেতনতা দিবসে (National Cancer Awareness Day) সেই চুল কেটে দান করে দিলেন। মা-বাবা হিসেবে মাধুরী-শ্রীরাম নেনের কাছে যা নিঃসন্দেহে গর্বের। অভিনেত্রীর অনুরাগীরাও রায়ানের এমন সাহসী পদক্ষেপের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

মাধুরীর সহকর্মী তথা ইন্ডাস্ট্রির আরেক অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty) কমেন্টে লিখেছেন, “ঈশ্বর ওঁর মঙ্গল করুক। কী ভাল উদ্যোগ।” রায়ানের এহেন কাজে গর্বিত বলিউড পরিচালক ফারহা খানও (Farah Khan)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhuri dixits son ryan donates hair to cancer society

Next Story
এবার বেয়ার গ্রিলসের সঙ্গে রোমাঞ্চকর বন্য অভিযানে ভিকি! পারবেন তো ‘সার্জিক্যাল হিরো’?