‘৪০-৪৫ দিনে ভাল ছবি হয় না’, মাধবনের মন্তব্যে জ্বলে উঠলেন অক্ষয়

মাধবনের মন্তব্যে বেজায় ক্ষেপেছেন অক্ষয়

মাধবন - অক্ষয় কুমার, Akshay kumar- R madhvan
মাধবন – অক্ষয় কুমার

ইন্ডাস্ট্রি এখন বলিউড বনাম দক্ষিণী ছবির বাকবিতণ্ডায় সরগরম। বিগত দুই বছরে দক্ষিণের ছবির ধুয়াধার সাফল্য সারা ভারতব্যাপী আলোড়ন সৃষ্টি করেছে। তবে এই বিবাদে বরাবরই নিজের মতামত দারুণ ভাবে উপস্থাপন করেছেন আর মাধবন ( R Madhvan )। সিনেমা কোন প্রদেশের নয়, বরং কী ভাবে তৈরি, তার মধ্যে কী মেসেজ রয়েছে সেইদিকে বেশি নজর দেওয়ার কথা বলেছিলেন অভিনেতা।

এরই মাঝে তার নতুন ছবির প্রচারে এসেই তিনি বলে বসেন, ভাল ছবি শুট করতে, তৈরি হতে অনেকদিন সময় লাগে। তিন চার মাসে আর যাই হোক ছবি তৈরি হয় না। এই কথা শোনার পরই সকলের ধারণা মাধবন সম্পূর্ন ঘটনার ইঙ্গিত করেছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের ( Akshay Kumar ) দিকে। একবছরে তিন থেকে চারটি রিলিজ – অল্প সময়ের মধ্যেই কাজ সারেন অক্ষয়। বিগত দিনে ‘বচ্চন পাণ্ডে’ থেকে ‘পৃথ্বিরাজ চৌহান’ – দুটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। যেই কারণে প্রযোজক আদিত্য চোপড়া নিজেও তার ওপর বেজায় চটেছেন। তবে এই মন্তব্য শোনার পর অক্ষয় নিজে কী বললেন?

আরও পড়ুন [ Koffee with Karan: নাগার সঙ্গে ডিভোর্সের জন্য দায়ী করণ! শোয়ে ধুয়ে দিলেন সামান্থা, দেখুন ]

অভিনেতার বক্তব্য, “আমি আর কি বলব? আমার ছবির শুটিং যদি শেষ হয়ে যায় তাহলে আমি কি করব? আমার এতে কিছু করার নেই। পরিচালক এসে আমায় যখন বলেন তোমার কাজ শেষ, বাড়ি চলে যাও আমি তার সঙ্গে লড়াই তো করতে পারব না”! যদিও বা মাধবন আদৌ এই কথা অক্ষয় এর উদ্দেশ্যেই বলেছেন কিনা সেই নিয়ে বিরাট সন্দেহ রয়েছে। তবে রকেট্রির অভিনেতা-পরিচালক ‘RRR’ এবং ‘পুস্পার’ মত ছবির উদাহরণ দিয়েই জানিয়েছিলেন এই সিনেমা গুলি শুট করতে কম করে ১ বছর সময় লেগেছে। রিসার্চ করা প্রয়োজন ছবি বানাতে গেলে।

প্রসঙ্গত, ‘আতরঙ্গী রে’- সিনেমার পরেই অক্ষয় ফের জুড়েছেন আনন্দ এল রাইয়ের সঙ্গে। পরপর দুটি ফ্লপ, এখন আগামী দিনে বুঝে শুনে অক্ষয় পদক্ষেপ  নেন কিনা সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhvan says good cinema cant make within three months dedicating akshay kumar

Next Story
ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পরিচালক নন্দিতা! মেরুদণ্ডে চিড়, ভেঙেছে হাত