scorecardresearch

বড় খবর

ফের জামিনের আর্জি খারিজ, জেলেই থাকতে হবে আরিয়ান খানকে

শুনানিতে NCB’র সঙ্গে তর্কাতর্কি! আপাতত আর্থার রোডের জেলেই ঠাঁই শাহরুখ-পুত্রের।

ফের জামিনের আর্জি খারিজ, জেলেই থাকতে হবে আরিয়ান খানকে
আরিয়ান খান

মাদককাণ্ডে মিলল না রেহাই! গত রবিবার থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। বৃহস্পতিবার তাঁকে কোর্টে পেশ করা হলে, শাহরুখ-পুত্রের জামিনের আবেদন নাকচ করে তাঁকে ১৪ দিনের জেল হেফাজত দেন বিচারপতি। জামিন মামলার শুনানি ছিল আজ শুক্রবার। কিন্তু সেখানেও আরিয়ানের অন্তর্বতীকালীন জামিনের আবেদন নাকচ করে দেয় কোর্ট।

শুক্রবার আরিয়ান-সহ প্রমোদতরীর মাদককাণ্ডে আরও ২ জনের জামিনের আবেদন বাতিল করে দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট। শুনানি চলাকালীন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো শাহরুখ-পুত্রকে জামিন দেওয়ার বিরোধিতা করে জানায়, “আরিয়ান খান যথেষ্ট প্রভাবশালী। জামিনে ছাড়া পেলেই তথ্য-প্রমাণাদি নষ্ট করে দিতে পারে।” সেই প্রেক্ষিতেই আদালতের তরফে আরিয়ান খান, আরবাজ মারচেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন নাকচ করে দেয়। পাশাপাশি জামিনের জন্য ফের তাঁদের NDPS কোর্টের কাছে আবেদন জানানোর নির্দেশও দেয়।

[আরও পড়ুন: ‘সাহস থাকলে ইদেও মহম্মদকে নিয়ে মজার ভিডিও বানান’, শিব সাজায় মীরকে কটাক্ষ]

আদালতে শুনানী চলাকালীন, আইনজীবী সতীশ মানশিন্ডে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিরোধিতা করে আরিয়ান খানের হয়ে কোর্টকে জানান, “প্রভাবশালী পরিবারের ছেলে বলেই যে তথ্য-প্রমাণাদি নষ্ট করে দেবে, এই দাবির কোনও যুক্তি নেই। কোন প্রভাবটা আমি খাটিয়েছি? গত ৬-৭ দিন ধরে আমি ভুগে যাচ্ছি। আর এর থেকেও গুরুতর অপরাধ করে লোকেরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আমি তো ওদের মতো নই।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Magistrate court rejects bail applications of aryan khan