scorecardresearch

কৌশিকী অমাবস্যায় পুণ্যলাভে শুটিং ফ্লোরেই মা তারার পুজো ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচীর

‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালের সেটে বিশেষ আয়োজন। দেখুন ছবি।

Mahapeeth Tarapeeth, Mahapeeth Tarapeeth serial, Sabyasachi Chowdhury, কৌশিকী অমাবস্যা, মহাপীঠ তারাপীঠ, মা তারার পুজো করলেন বামাক্ষ্যপা, bengali news today
কৌশিকী অমাবস্যায় পুণ্যলাভে কালীপুজো করলেন বামাক্ষ্যাপা

‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapeeth Tarapeeth) ধারাবাহিকের সেটে বিশাল আয়োজন। রোজকার তুলনায় সোমবার সেটের ব্যস্ততা যেন খানিক বেশি-ই। কারণ? আজ, সোমবার কৌশিকী অমাবস্যা। আর সেই উপলক্ষেই সিরিয়ালের গোটা টিম মেতেছে মা তারার আরাধনায়। সেট থেকে পুজোর ছবি শেয়ার করে জানান দিলেন খোদ সিনেদর্শকদের প্রিয় ‘বামাক্ষ্যাপা’ ওরফে সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)।

‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের শুটিং ফ্লোরে সোমবার শশব্যস্ত সবাই। ফ্লোরে সাজানো মা তারার বিগ্রহে উপচে পড়েছে জবা ফুলের মালা। সামনেই আসনে থরে থরে সাজানো প্রসাদ-নৈবেদ্যের থালা। জ্বলছে ধূপ-প্রদীপ। দেখেই সাফ বোঝা যাচ্ছে যে, সদ্য পুজো দেওয়া হয়েছে। আর দেবীর মূর্তি ঘিরে দাঁড়িয়ে রয়েছে গোটা টিম। সকলের মুখেই হাসি ঝরে পড়েছে। সব্যসাচীর শেয়ার করা ছবিতেই ধরা পড়ল সেই দৃশ্য। তবে ছবিতে বিশেষভাবে নজর কাড়লেন ‘বামা’ সব্যসাচী। ধারাবাহিকের লুকেই তিনি মা তারার পুজো দিয়েছেন। পরনে লাল শালু। গলা থেকে ঝুলছে মোটা রুদ্রাক্ষের মালা। কাচা-পাকা গোঁফ-দাড়ি। মায়ের বিগ্রহের নিচে এক কোণে কড়জোড়ে বসে রয়েছেন সব্যসাচী।

[আরও পড়ুন: লকডাউনের সময় টাকা দিয়ে ‘আনন্দী’ প্রত্যুষার পরিবারকে সাহায্য করেছিলেন সিদ্ধার্থ শুক্লা]

তবে কৌশিকী অমাবস্যা উপলক্ষে স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের সেটে এই আয়োজনের নেপথ্যে যেই মানুষটি রয়েছেন, তাঁর কথাও উল্লেখ করতে ভুললেন না সব্যসাচী। অভিনেতা জানিয়েছেন, এর গোটা কৃতিত্বটাই সিরিয়ালের আর্ট ডিরেক্টরের দায়িত্বে থাকা ‘ছোটুদা’র। তিনিই প্রতি বছর নিয়ম করে এই বিশেষ তিথিতে ফ্লোরে মা তারার পুজোর আয়োজন করেন। শুধু তাই নয়, পুজো শেষে গোটা টিমের প্রত্যেকের হাতে প্রসাদ হিসেবে তুলে দেন দেবীর উদ্দেশে দেওয়া নৈবেদ্যের প্যাঁড়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mahapeeth tarapeeth sabyasachi chowdhury shares a glimpse of maa tara puja