scorecardresearch

বড় খবর

আরবাজ, রায়না, সুজানদের বিরুদ্ধে কোভিড বিধিভঙ্গের মামলা প্রত্যাহার মহারাষ্ট্র সরকারের

সেলেব বলেই কি এত ছাড়? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

Covid rule celeb

কোভিড সুরক্ষাবিধি ভাঙার অভিযোগে বৃহন্মমুম্বই পুরসভার তরফে মামলা দায়ের হয়েছিল আরবাজ (Arbaaz Khan), সোহেল খান (Sohail Khan), সুজান খান (Sussane Khan), গুরু রানধাওয়া (Guru Randhawa) এবং ক্রিকেটার সুরেশ রায়নাদের (Suresh Raina) বিরুদ্ধে। তবে এক মাসের মধ্যেই সেই মামলা প্রত্যাহার করে নিল উদ্ধব ঠাকরে চালিত মহারাষ্ট্র সরকার। সদ্য সেকথা ঘোষণা করেছেন সংশ্লিষ্ট রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

গতবছরের শেষের দিকে কোভিড সুরক্ষাবিধি লঙ্ঘনের অভিযোগে সুজান খান, গুরু রানধাওয়া এবং ক্রিকেটার সুরেশ রায়না-সহ আরও ৩৪ জন সেলেব পুলিশি বিপাকে পড়েছিলেন। কোভিড বিধি ভেঙে গভীর রাত অবধি মুম্বইয়ের এক পানশালায় পার্টি করার জন্য পুলিশি আটকের সম্মুখীন হতে হয়েছিল তাঁদের। পরে ছাড়া পেলেও সংশ্লিষ্ট সেলেবদের বিরুদ্ধে মামলা দায়ের হয়। অন্যদিকে, ৪ জানুয়ারি দুবাই থেকে ফিরে সরকারি নিয়মমতো আইসোলেশনে না থাকায় বৃহন্মুম্বই পুরসভার রোষে পড়তে হয় সলমনের দুই ভাই আরবাজ এবং সোহেল খানকে। সেই একই অভিযোগে মামলা দায়ের হয় তাঁদের বিরুদ্ধেও। তবে এবার সব তারকাদের বিরুদ্ধে দায়ের হওয়া কোভিড বিধিভঙ্গের মামলা প্রত্যাহার করে নিল মহারাষ্ট্র সরকার।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ (Anil Deshmukh) খোদ জানিয়েছেন একথা। অতঃপর সোহেল-আরবাজ খান, সুজান খান, গুরু রানধাওয়া এবং ক্রিকেটার সুরেশ রায়না-সহ অন্যান্য সেলেবরা যে বেজায় স্বস্তিতে, তা বলাই বাহুল্য। বুধবারই নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করে মহা-সরকারের তরফে অনিল জানান, “অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় দায়ের করা মামলা এবার তুলে নিচ্ছে মহারাষ্ট্র সরকার।” যদিও উদ্ধব ঠাকরে প্রশাসনের তরফে ঠিক কেন এই মামলা প্রত্যাহার করে নেওয়া হল, তা স্পষ্ট করেননি মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী। আর ঠিক এই বিষয়টিই মনে ধরেনি নেটিজেনদের একাংশের। অতঃপর টুইটারে অনিলের উদ্দেশে তাঁরা প্রশ্নবাণ ছুড়তেও পিছপা হননি যে, “সেলেব বলেই কি ছাড় দেওয়া হল তাঁদের?”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Maharashtra to withdraw covid 19 rules violation cases filed against arbaaz sussane raina and others