scorecardresearch

বড় খবর

মহাষ্টমীতে তারকা সমাবেশ মুখোপাধ্যায় বাড়িতে, পরস্পরকে জড়িয়ে পুজো উদযাপন রানী-কাজলের, দেখুন

পুজোয় দেদার আনন্দে মাতলেন সকলেই

মহাষ্টমীতে তারকা সমাবেশ মুখোপাধ্যায় বাড়িতে, পরস্পরকে জড়িয়ে পুজো উদযাপন রানী-কাজলের, দেখুন
অষ্টমীতে মুখোপাধ্যায় পরিবার

দূর্গা অষ্টমী বলে কথা! মুখোপাধ্যায় বাড়িতে তারকা সমাগম হবে না এও আবার হয় নাকি? রানী মুখোপাধ্যায় থেকে অয়ন মুখোপাধ্যায়, কাজল – তনুজা বাড়ির লোকেদের সঙ্গে দেখা গেল আরও অন্যান্যদের।

সকলেই উপস্থিত ট্র্যাডিশনাল পোশাকে। সোনালী রঙের শাড়িতে দেখা গেল রানীকে। অন্যদিকে, কাজল সেজেছেন অরগ্যাঞ্জা শাড়িতে। তনুজা থেকে তানিশা কে নেই বাড়ির পুজোয়। দুই বোন কাজল এবং রানী ছবি তুললেন পরস্পরকে জড়িয়ে। এদিকে বাড়ির সকলে ছাড়াও উপস্থিত ছিলেন বলিউডের নানান দিজ্ঞজরা।

আরও পড়ুন [ সুরুচি সংঘে ঢাক বাজালেন অরূপ বিশ্বাস, জমিয়ে নাচলেন ঋতুপর্ণা ]

সাদা লাল পেড়ে শাড়ি পড়ে এলেন জয়া বচ্চন। মাস্ক পড়া দেখতেই কাজল দিলেন এক বকা। ছবি তুলতে গেলে মাস্ক খুলতে হবে, নইলে চলবে না! আর ওমনি জয়া মাস্ক খুলে আনন্দের সঙ্গে ছবি তুললেন। পাশে ছিলেন তনুজা নিজেও। এছাড়াও মৌনী রায়কে দেখা গেল এবারের পুজোয়। কিন্তু সবকিছুর মাঝেও মিসিং রণবীর আলিয়া জুটি। পুজো মণ্ডপে তাদের একসঙ্গে দেখা গেল না এবার। কিন্তু বন্ধুর বাড়ির পুজোয় একা হাজিরা দিলেন রণবীর। অয়নের সঙ্গে তুললেন ছবিও।

এদিকে, জয়াকে এই প্রথমবার হাসতে দেখে অবাক সকলেই। বাঙালির শ্রেষ্ঠ উৎসবে মেতে উঠেছেন সকলে। তাই হাসতে একেবারেই মানা নেই। মৌনী কে দেখেও দর্শকরা আপ্লুত। কাজল এমনও বলে উঠলেন, দুই বোনের একসঙ্গে ছবি পাওয়া যায় না, তাই ছবি তুলে নেওয়া ভাল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mahastami mukherjee house puja kajol rani ranbir