scorecardresearch

বড় খবর

মরুর দেশে খোয়ালেন মালপত্র! বিমান সংস্থাকে বিরাট দুষলেন শাহরুখের নায়িকা

এর আগেও এহেন সমস্যার সম্মুখীন হয়েছিলেন আরেক অভিনেতা, প্রশ্ন উঠছে প্রচুর

মরুর দেশে খোয়ালেন মালপত্র! বিমান সংস্থাকে বিরাট দুষলেন শাহরুখের নায়িকা
কান্না জুড়লেন অভিনেত্রী

আবারও এক তারকার মালপত্র খোয়া গেল বিমানে। রেড সি ফিল্ম ফেস্টিভালে যোগ দিতে গিয়েই নিজের  জিনিসপত্র খুইয়ে মাথায় হাত অভিনেত্রীর। অভিযোগ করলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

জেদ্দায় ফিল্ম ফেস্টিভালে বসেছে চাঁদের হাট। দেশ বিদেশের সিনে দুনিয়ার নানা বিজ্ঞজনেরা হাজির হয়েছেন এই অনুষ্ঠানে। সেখানেই গিয়েছেন পাক অভিনেত্রী মাহিরা খান। শাহরুখের নায়িকার ব্যাগ হারিয়ে যেতেই কান্না জুড়লেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জানালেন নিজের অভিজ্ঞতার কথা। যদিও বা এই একই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাহরুখ থেকে রণবীর কাপুর, করিনা এবং সইফ। তাঁদের তরফে এহেন অভিযোগ একেবারেই মেলেনি। খোয়া যাওয়া মালপত্র ফিরে পাওয়ার কোনও লক্ষণ দেখছেন না তিনি।

অঘটন ঘটেছে আজ প্রায় তিনদিন। তারপরেও এই অবস্থা? ট্যুইট করে তিনি জানালেন, “আজ প্রায় তিনদিন হল আমার ব্যাগ হারিয়েছে যার জন্য দায়ী সৌদি এয়ারলাইন। কিন্তু তাঁদের সঙ্গে হাজার বার যোগাযোগ করেও কোনও ঠিক উত্তর পাচ্ছি না। কোথায় আমার সুটকেস? আশা করছি এই টুইটের পর আমি কোনও উত্তর পাব”। বিমান সংস্থার এহেন কর্মকাণ্ড এই নিয়ে নতুন নয়। বরং, কিছুদিন আগে ভারতের অভিনেতা রানা দাগুবাটিও অভিযোগ এনেছিলেন বিমান সংস্থার বিরুদ্ধে।

আরও পড়ুন [ গোয়া ‘ফিল্ম ফেস্টিভ্যালে’ বাংলার তরুণ পরিচালকের তাক লাগানো চমক, জিতে নিলেন ‘সেরার শিরোপা’ ]

শাহরুখের সঙ্গে কাজ করেছিকেন রইস ছবিতে। তারপর যদিও রাজনৈতিক বিবাদের কারণে আর এদেশে অভিনয় করা হয়ে ওঠেনি তাঁর। পাক অভিনেত্রীকে অনেকেই বেশ পছন্দ করেছিলেন এই ছবিতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mahira khan lost her luggage in dubai