বড় খবর

উগ্রপন্থী খুঁজতে হানা এবার মহুলের বাড়ি

মহুল ও রোদ্দুরের পরিবারের সবাই যখন রঙ খেলা নিয়ে পরিকল্পনাতে ব্যস্ত, তখন বেশ ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে অনুরুপ। এই বুঝি ধরা পড়ে যায় বৃষ্টিলেখা।

phagun bou
ঠিক কী ঘটবে এবার 'ফাগুন বউ' ধারাবাহিকে?

সন্দেহটা বেশ অনেক দিন ধরেই জমছে। আসলে সেই যে কথায় বলে, ‘সত্য কোনও দিন চাপা থাকে না!’ আর জলজ্যান্ত উগ্রপন্থী যদি গা ঢাকা দিয়ে থাকে গেরস্থ বাড়িতে, তবে তার চেয়ে মারাত্মক তো আর কিছু হতে পারে না। তাই কোনও একটা সুত্র পেলেই পুলিশ যে হানা দেবে এতে আর আশ্চর্যের কিই বা আছে?

ঠিক সেটাই ঘটবে এবার ‘ফাগুন বউ’ ধারাবাহিকে। সেখানে এখনও দোল কাটেনি। মহুল ও রোদ্দুরের পরিবারের সবাই যখন রঙ খেলা নিয়ে পরিকল্পনাতে ব্যস্ত, তখন বেশ ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে অনুরুপ। এই বুঝি ধরা পড়ে যায় বৃষ্টিলেখা।

ওদিকে ভয় তো তার একার নয়, মহুল ও রোদ্দুরেরও তো ভয়। আসলে মহুল শুনে ফেলে অনুরুপ ও বৃষ্টিলেখার কথাবার্তা। যে কোনও মুহুরতে ধরা পড়ে যেতে পারে, এমনটাই আশঙ্কা তার। পুলিশ তার নাগাল পেলেই সঙ্গে সঙ্গে গ্রেফতার করবে, এমনটা জানতে পেরেই রোদ্দুর কে সব কিছু জানাবে মহুল।

আরও পড়ুন, হৃতিককে দেখেই অভিনয়ে আসা, সৈয়দ জানালেন তাঁর ‘চুপকথা’

এই সপ্তাহের গল্পে সত্যিই পুলিশ আসবে মহুলের বাড়ি আর সেটা ঘটবে দোল উতসবের মধ্যেই। ওদিকে বৃষ্টিকে বাঁচাতে এগিয়ে আসবে রোদ্দুর। ব্যাপারটা যতই ‘হাম সাথ সাথ হ্যায়’ ধাঁচের মনে হোক না কেন, আসলে এ ছাড়া আর উপায় নেই। উগ্রপন্থী খুঁজে পেলে তো আর শুধু তাকে ধরবে না পুলিশ, বাড়িসুদ্ধ লোকের হাতেই হাতকড়া পড়বে তাকে আশ্রয় দেওয়ার জন্য।

কিন্তু সে সব কিছুই হবে না। নায়ক অর্থাৎ রোদ্দুর সব সামলে নেবে। খালি হাতেই ফিরতে হবে পুলিশকে। তবে ঠিক কীভাবে সামলে নেবে নায়ক, সেটা ক্রমশ প্রকাশ্য।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mahul informs roddur that she has overheard the conversation of anurup and bristilekha89536

Next Story
হৃতিককে দেখেই অভিনয়ে আসা, আরেফিন জানালেন ‘চুপকথা’irabatir chupkatha bengali tv serial syed arefin
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com