বড় খবর

সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে যাবতীয় লেনদেন হয়েছে মুম্বইতে

বিহারে করা এফআইআর ভিত্তিহীন, বিহার সরকার সুশান্তের অস্বাভাবিক মৃত্যু রহস্যের তদন্তের ভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার আর্জি জমা পরেছে সুপ্রিম কোর্টে।

সুশান্ত সিং রাজপুত, রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে যাবতীয় লেনদেন হয়েছে মুম্বইতে। তাই পাটনা পুলিশ হস্তক্ষেপ করতে পারে না। সুতরাং যে মামলা করা হয়েছে, সেই মামলা বাতিল হয়ে যেতে পারে।  সুপ্রিম কোর্টকে এমনটাই জানিয়েছে সিবিআই। কোর্টকে সুপারিশ করেছে সিবিআই যে তদন্ত সিবিআই এবং ইডি করবে।

বিহারে করা এফআইআর ভিত্তিহীন, বিহার সরকার সুশান্তের অস্বাভাবিক মৃত্যু রহস্যের তদন্তের ভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার আর্জি জমা পরেছে সুপ্রিম কোর্টে।

অন্যদিকে, আঠেরো ঘন্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ পর্ব চলেছে সুশান্ত-বান্ধবী রিয়া চক্রবর্তীকে নিয়ে। কিন্তু কিছুই পায়নি ইডি? অন্তত এমনটাই জানা গিয়েছে। সুশান্ত সিং মৃত্যু তদন্তে নেমে সন্দেহভাজনের তালিকায় থাকা বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইকে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসাররা। কিন্তু গত এক বছরে অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে রিয়া চক্রবর্তীর অ্যাকাউন্টে সরাসরি বিপুল অর্থ পাঠানোর কোনও প্রমাণ পায় নি ইডি, এমনটাই জানান হয়েছে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে।

যে খবর প্রথমে জানা গিয়েছিল তা হল সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকে ৫৫ লক্ষ টাকা অন্য কোনও অ্যাকাউন্টে পাঠানো হয়েছে। সেই অ্যাকাউন্ট ছিল কোটাক ব্যাঙ্কে। সূত্রের খবর সেই অ্যাকাউন্টের যাবতীয় লেনদেন এখন খুঁটিয়ে দেখছে ইডি। এই অ্যাকাউন্টটিতে প্রায় ১৫ কোটি টাকা ছিল গত অর্থবর্ষে। সূত্রের খবর, এখান থেকেই ট্যাক্স, ভ্রমণ সংক্রান্ত এবং অন্যান্য কিছু খরচ করা হয়েছিল। ইডি জানতে পারে রিয়া চক্রবর্তী সুশান্ত সিংয়ের কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্টের জয়েন্ট হোল্ডার নন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Main plea taken in the petition argued is that most of the transactions took place in mumbai and accordingly patna police has no jurisdiction to investigate the matter cbi says in its reply filed b

Next Story
কবে কাজে ফিরবেন সঞ্জয় দত্ত?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com