মৈনাকের ফ্রেমে ‘তিতলি-মিনি’র অসমবয়সি বন্ধুত্বের গল্প, মিমির লুকে চমক

এর আগে কখনও সিনেপর্দায় মিমিকে এভাবে দেখা যায়নি।

Mimi Chakraborty, Mainak Bhaumik, Mini, Mimi Chakraborty's next Mini, মিনি, মৈনাক ভৌমিক, মিমি চক্রবর্তী, মিমি-মৈনাকের ছবি মিনি, bengali news today
প্রকাশ্যে মিমি-মৈনাকের পরবর্তী ছবি ‘মিনি’র লুক

বয়সে কী যায় আসে? দুই বন্ধুর মনের টান, ভাব-ভালবাসা, বোঝাপড়াই তো আসল। আর সেরকমই এক ভিন্নস্বাদের নারীকেন্দ্রিক ছবির গল্প বুনে ফেলেছেন মৈনাক ভৌমিক। ‘চিনি’র পর ‘মিনি’ (Mini)। আজ্ঞে, পরিচালক মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) পরবর্তী ছবির নাম। যে নারীকেন্দ্রিক ছবির মূল চরিত্রে রয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। পাশাপাশি আরেক খুদে অভিনেত্রী। যিনি গল্পে মিমির বন্ধু। এই চরিত্রে অভিনয় করেছেন অয়না চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)।

তা সিনেমার গল্পটা কীরকম? দুই বন্ধু- তিতলি এবং মিনি। একজন চায় বড় হতে, আরেকজনের ইচ্ছে সে আরও লম্বা হোক। এই দুই অসমবয়সি বান্ধবীর মনস্তত্ত্ব নিয়েই এগোবে গল্প। কীভাবে হবে তাদের সমস্যার সমাধান? সেই গল্প বলবেন মৈনাক। তিতলির চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। এবং মিনির চরিত্রে দেখা যাবে অয়না চট্টোপাধ্যায়কে। অরিন্দম শীলের খেলা যখন ছবির শুটিং শেষ। এবার মৈনাকের ‘মিনি’র শুটে পুরোদস্তুর সময় দেবেন সাংসদ-অভিনেত্রী।

[আরও পড়ুন: স্মৃতি ঝাপসা হয়ে আসছে বাবার, বিশ্ব আলঝাইমার্স দিবসে চোখে জল আনা পোস্ট মীরের]

জুলাই মাসের শেষের দিকেই ‘মিনি’ সিনেমার ঘোষণা করা হয়েছিল প্রযোজনা সংস্থা ‘স্মল টক আইডিয়াস’-এর তরফে। যে সংস্থার কাণ্ডারি দুই ইন্ডাস্ট্রির দুই নবাগত প্রযোজক রাহুল ভঞ্জ এবং অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri)। বুধবার সিনেমার ফার্স্টলুক এবং লোগো প্রকাশ্যে এল। ফার্স্টলুকে মিমি এবং অয়না দুই বন্ধুকে দেখা গেল পাশাপাশি। নাক ও ঠোঁটের মাঝে ধরে রাখা পেন্সিল। অয়নার পরনে স্কুল ড্রেস। ওদিকে মিমির লুকও মিষ্টি, প্রাণোচ্ছ্বল। যেন শৈশবে ফিরে গিয়েছেন তিনি।

মিমি জানিয়েছেন, ‘মিনি’তে যে ধরনের চরিত্রে তাঁকে দেখা যাবে, এভাবে আগে তাঁকে কোনও ছবিতেই দেখা যায়নি। অভিনেত্রীর মন্তব্য, “আমি ভীষণ এক্সাইটেড মৈনাকের সঙ্গে কাজ করার জন্য। ওঁর সঙ্গে আমার প্রথম আলাপ ক্রিসক্রস-এর সময় থেকে। ও-ই সিনেমাটার চিত্রনাট্য লিখেছিল। পরে লকডাউনের সময় একদিন মৈনাক আমাকে ফোন করে এই ছবির গল্পটা বলে। এই প্রজন্মের কথা মাথায় রেখে আমার সত্যিই ওঁর আইডিয়াটা দারুণ লেগেছে।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mainak bhaumik helmed mimi chakrabortys next mini look out

Next Story
‘দেশ তার মেয়েকেই চায়’, আগমনী সুরে মমতার জন্য ব়্যাপ গাইলেন মদন, দেখুন মিউজিক ভিডিও
Show comments