বড় খবর

মা-মেয়ের ঘুণধরা সম্পর্কের গল্প বলবে ‘চিনি’, প্রকাশ্যে ট্রেলার

দেখুন ট্রেলার।

cheeni

বাঙালি মা মানেই সকাল-সন্ধ্য়া ঠাকুর ঘরে, হেঁশেলে কড়া-খুন্তির ঠোকাঠুকি, ঘরকন্না সামলানো, অবসরে গান শোনা, গল্পের বই পড়া কিংবা সেলাই-ফোঁড়া করা। মানে প্রচলিত ধ্যান-ধারণা অন্তত তাই বলে। কিন্তু কোনও মা যদি বলিউডের সিক্স-প্যাকওয়ালা টাইগার শ্রফের ফ্যান হন। মদ্যপান করে ডিস্ক-পাবে গিয়ে নাচেন। বন্ধুদের সঙ্গে আড্ডায় মাতেন? আর ওদিকে মেয়ে একেবারে বিপরীত! শান্ত, সৌম্য। মাকে সামলান। তাহলে? ভাবতে অসুবিধে হচ্ছে তো.. কোথাও গিয়ে একটা গুলিয়ে যাচ্ছে? ঠিক এরকমই এক দুষ্টু-মিষ্টি ছকভাঙা মা-মেয়ের সম্পর্কের গল্প বলবে মৌনাক ভৌমিকের (Mainak Bhowmik) ‘চিনি’। সদ্য প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল যে সিনেদর্শকদের জন্য এবারের বড়দিনের উপহার হিসেবে নতুন ছবি আনতে চলেছেন মৌনাক ভৌমিক। কাস্টিংয়েও চমক। অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং মধুমিতা সরকার (Madhumita Sarkar)। সদ্য প্রকাশ্য এল সেই ছবির ট্রেলার। এক মা-মেয়ের সম্পর্কের গল্প। তবে গতেবাঁধা কাহিনি নয়। আর পাঁচটা সম্পর্কের থেকে খানিকটা আলাদা। যেখানে রাগ, কান্না, জমাট বাঁধা অভিমান, ঘুণ ধরা ভালবাসা… সম্পর্কের সবকরম উপকরণই রয়েছে।

প্রসঙ্গত, মৈনাক কিন্তু বরাবরই গল্প নির্বাচনের ক্ষেত্রে খানিক ভিন্ন পথে হাঁটেন। এবারে ‘চিনি’র ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। মা-মেয়ের ঘুণ ধরা সম্পর্কের পাশাপাশি পারিবারিক অশান্তির প্রসঙ্গও টেনে এনেছেন গল্পে। মায়ের ভূমিকায় অপরাজিতাও যে একেবারে অনবদ্যভাবে ধরা দেবেন পর্দায়, ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। মেয়ের চরিত্রে মধুমিতা সরকারও কম যান না। মেয়ে চিনির প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস। তা মা-মেয়ের সম্পর্কের বেড়াজালে কেমন হতে চলেছে পরিচালক মৌনাক ভৌমিকের ‘চিনি’? তা জানতে অবশ্য বড়দিন অবধি অপেক্ষা করতেই হবে। কারণ সেইসময়েই মুক্তি পাচ্ছে এই ছবি। তার আগে দেখে নিন ট্রেলার-

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mainak bhowmiks upcoming film cheeni trailer released

Next Story
‘সোশ্যাল মিডিয়ায় নারীদের উত্যক্ত করা বন্ধ করুন’, সাইবার বুলিংয়ের বিরুদ্ধে সরব মিথিলাMithila
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com