মালাইকা আরোরা ও অর্জুন কাপুর কি নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনতে চলেছেন?

সাম্প্রতিক ল্যাকমে ফ্যাশন উইক ২০১৮-তে অর্জুন কাপুর ও মালাইকা অরোরাকে দেখা গেল পাশাপাশি বসে শো দেখতে, এবং সেখান থেকেই উঠল জল্পনা।

By: Mumbai  Published: August 31, 2018, 2:58:34 PM

ল্যাকমে ফ্যাশন উইক ২০১৮-তে অর্জুন কাপুর ও মালাইকা অরোরাকে দেখা গেল পাশাপাশি বসে শো দেখতে, এবং সেখান থেকেই উঠল জল্পনা। সম্পর্কের কথা কি প্রকাশ্যে বলছেন তারা? বছরের পর বছর মালাইকা ও অর্জুনের সম্পর্ক নিয়ে কানাঘুষো চলছিলই। দুজনকেই বারবার একে অপরের সঙ্গে দেখা যায়, তবে জল্পনা, এবং তাঁদের সম্পর্ক নিয়ে অর্জুন ও মালাইকা বরাবরই স্পিকটি নট। এখন মনে হচ্ছে, তাঁরা প্রকাশ্যে আনতে চলেছেন তাঁদের সম্পর্কের কথা।

সূত্রের খবর অনুযায়ী, “মালাইকা আর বেশিদিন অর্জুনের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা লুকিয়ে রাখতে চান না। (প্রাক্তন স্বামী) আরবাজের সঙ্গে থাকার সময়ে খান পরিবার এতে স্পষ্টভাবে তাঁদের অমতের কথা জানিয়েছিলেন। কিন্তু এখন আরবাজের থেকে আলাদা তিনি। তাই অর্জুনের সঙ্গে সম্পর্ক লুকোনোর কোনও কারণ নেই, বিশেষ করে আরবাজও যখন নতুন সম্পর্কে জড়িয়েছেন।” শোনা যায়, এই কারণেই মালাইকা এবং আরবাজের বিচ্ছেদ হয়েছিল।

এখন আরবাজ রয়েছেন জর্জিয়া অ্যানড্রিয়ানির সঙ্গে। ২০১৬-র ‘গেস্ট ইন লন্ডন’ ছবিতে দেখা গিয়েছিল জর্জিয়াকে। তারপর বেশ কয়েকবার জর্জিয়া ও আরবাজ ধরা পড়েছেন পাপারাৎজিদের ক্যামেরায়। এই বছর রাখিতেও একসঙ্গে আরবাজের বোন অর্পিতার বাড়ি গিয়েছিলেন দুজনে। খান পরিবারও যে এতে সায় দিয়ে দিয়েছেন তা তো এতদিনে স্পষ্ট। মালাইকার বোন অমৃতা অরোরার সঙ্গেও প্রায়ই এই জুটিকে দেখা যায়। এমনকি মালাইকা ও আরবাজের ছেলে আরহানও জর্জিয়া-আরবাজের ডেটে সঙ্গ দিয়ে থাকেন।

আরও পড়ুন, তামিল ছবিতে ডেবিউ করছেন অমিতাভ বচ্চন

এর আগে মালাইকাকে ভীষণ কম জনসমক্ষে দেখা গিয়েছে অর্জুন কাপুরের সঙ্গে। সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইক ২০১৮ ছাড়া।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Malaika arora arjun kapoor relationship affair in public

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
এক্সক্লুসিভ সাক্ষাৎকার
X