scorecardresearch

মালাইকার ‘মেটালিক গাউনে’ মজে নেটদুনিয়া, দাম জানলে চোখ কপালে উঠবে আপনারও!

নেটদুনিয়ায় আগুন ঝরালেন মালাইকা। দেখুন সেই বহুমূল্য পোশাকের ছবি।

Malaika Arora, Malaika Arora's metalic gown, Bollywood, Fashion, মালাইকা অরোরা, মালাইকার মেটালিক গাউন, bengali news today
মালাইকার 'মেটালিক গাউনে' মজে নেটদুনিয়া

ফ্যাশন-ডিভা হিসেবে বি-টাউনে বরাবরই প্রশংসিত মালাইকা অরোরা (Malaika Arora)। তাঁর ফ্যাশন সেন্সের গুনমুগ্ধের সংখ্যাও নেহাত কম নয়। বড়পর্দায় মালাইকার দেখা না মিললেও বর্তমানে টেলিপর্দা দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী। রেড কার্পেট হোক কিংবা বলিউডের যে কোনও হাইপ্রোফাইল পার্টি, ফ্যাশন-সচেতন মালাইকা সর্বদাই স্পটলাইটে। এবারও তার অন্যথা হল না। মালাইকার মেটালিক গাউনে মজেছেন নেটজনতারা। কিন্তু সেই পোশাকের দাম জানলে আপনার চক্ষুও চড়কগাছ হতে বাধ্য!

প্রসঙ্গত, মালাইকা বর্তমানে ‘সুপারমডেল অফ দ্য ইয়ার সিজন ২’-এর শুটে ব্যস্ত। ওই রিয়ালিটি শোয়ের শুটেই নজরকাড়া মেটালিক গাউন পরেছিলেন অভিনেত্রী। আর সেই পোশাকে মালাইকার ফটোশুট প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গেল নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ‘টক্সিক বলিউডের থেকে তামিল ইন্ডাস্ট্রি ঢের ভাল’, বিস্ফোরক কঙ্গনা]

ফুলস্লিভ লেন্থ। ডিপকাট নেকলাইন। বক্ষ বিভাজিকা স্পষ্ট। সি গ্রিন, ল্যাভেন্ডার, পিঙ্ক, ব্লু নানা ধরণের রং যেন দ্যুতির মতো ঠিকরে পড়ছে গাউন থেকে। খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার জেমি ম্যালফের ২০২১ ফল কালেকশন থেকে ওই মেটালিক গাউন নিজের জন্য বেছে নিয়েছিলেন মালাইকা। যার দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৩ লক্ষ টাকা। তবে বর্তমানে সেই কালেকশনের ওপর ছাড় চলায় দেড় লক্ষ টাকা দিয়েই মেটালিক গাউনটি কিনেছেন মালাইকা অরোরা। যা রীতিমতো আগুন ঝরাচ্ছে নেটদুনিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Malaika arora breathtaking pictures in metalic gown