scorecardresearch

বড় খবর

এয়ারপোর্টে ভুল গেট দিয়ে বেরতেই মেজাজ গরম! ভিড় ঠেলে উত্তেজিত মালাইকা, দিলেন ধমকও

অভিনেত্রীর আচরণে আবার শোরগোল, আঙুল উঁচিয়ে কী বলছেন তিনি?

malaika arora slammed fan in airport
মালাইকা অরোরা

সামনে যখন দাঁড়িয়ে আছেন মালাইকা অরোরা, তখন উত্তেজিত হয়ে পড়া খুব স্বাভাবিক। আর এই নিয়েই প্রশ্ন তুলেছেন অভিনেত্রী নিজেই। যদিও তাঁকে দেখে ছুটোছুটি লাগিয়ে দেন অনুরাগীরা। আর তাতেই এবার বেজায় ক্ষেপেছেন তিনি।

মাঝেমধ্যেই, নিজের কুকুরছানা ক্যাসপারকে নিয়ে বেরিয়ে পড়েন তিনি। সেখানেও ক্যামেরা পেছন ছাড়ে না। এবার বিমানবন্দরে বিরাট ঝামেলায় তিনি। নামতেই মুশকিল পড়লেন অভিনেত্রী। কী হয়ছে তাঁর সঙ্গে? একেই তো ভুল দরজা দিয়ে বেড়িয়েছেন তাতে মাথা গরম অভিনেত্রীর। এরপর? নিজের ব্যাগ দুলিয়ে সামনের দিকে এগিয়ে আসতেই মালাইকাকে দেখে দৌড়ে এলেন নিকটবর্তী কিছু ছেলেপিলে।

উত্তেজিত হয়ে পরে এক্কেবারে পা মেলাতে থাকেন মালাইকার সঙ্গে। তাঁর কাছে ঘেঁষে ছবি তুলতে গেলেও মালাইকা হাত দিয়ে দূরত্ব রাখতে বলেন। শুধু তাই নয়, এও বললেন, “আস্তে ধীরে চলুন। বেশি বাড়াবাড়ি নয়”। অভিনেত্রীকে সঙ্গ দিয়েছেন অনেকেই। আবার, কেউ কেউ তাঁর এই আচরণে রেগে আগুন। বললেন, লোকগুলো কী জন্য এদের কাছে ঘেঁষে? এরা মানুষের কদর বোঝে না। আবার কেউ বললেন, মানুষ যে কি আনন্দ পায় নিজের মান সম্মান ছোট করে।

সেলফি তো তুললেন-ই না। উল্টে অনুরাগীদের ধমকে চলে গেলেন মালাইকা। নেহাত তারকা, তাই বলে মানুষের সঙ্গে এহেন আচরণ! বিমানবন্দরে নামার পর থেকেই অদ্ভুত আচরণ করছেন তিনি। পরনে কালো পোশাক, চশমা … যদিও এ প্রথমবার নয়, বরং তিন থেকে চারবার দর্শকদের রোষানলে অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Malaika arora said aram se fan who went to take photographs