সাক্ষী থাকল আইফেল টাওয়ার, অর্জুনের জন্মদিনে আবেগঘন পোস্ট মালাইকার

অর্জুনই তাঁর জীবনের শ্রেষ্ঠ পুরুষ, প্রেমের জোয়ারে ভাসছেন মালাইকা

arjun kapoor- malaika arora
অর্জুন মালাইকার প্যারিস ভ্রমণ

প্যারিস ভ্রমণের প্রথম দিন থেকেই মালাইকা-অর্জুনের ( Arjun Kapoor-Malaika Arora ) ইনস্টাগ্রাম জুড়ে নানা মুহুর্তের ছবি। আজ অর্জুনের জন্মদিন, আর সেই উপলক্ষেই তারা পৌঁছেছেন প্রেমের শহর প্যারিসে। অর্জুনের নানা ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন মালাইকা, আর আজ বিশেষ দিনেও অর্জুনকে উদ্দেশ্য করেই এক মিষ্টি বার্তা দিলেন।

কেক কাটছেন অর্জুন। সেই সময়ের একটি ভিডিও পোস্ট করেই অভিনেত্রী লিখলেন, জন্মদিনের সব উইশ সম্পূর্ণ হোক। তোমার সব ইচ্ছে পূরণ হোক। শুভ জন্মদিন! এর আগেও বারবার নানা মুহুর্তের ছবি শেয়ার করেই অর্জুনের জন্মদিনের আগাম বার্তা দিচ্ছিলেন। তারা সুতারিয়া থেকে পত্রলেখা, রাকুল প্রীত সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানান অর্জুনকে।

আইফেল টাওয়ারকে সাক্ষী রেখেই প্রেমের এক মুহূর্ত তুলে ধরেছিলেন তারা। সেই পোস্টে অর্জুন লিখেছিলেন – আইফেল গুড? আমি জানি আমিও ভাল! আজকাল যে মালাইকা ভাল ছবি তুলতে শিখে গেছেন সেই সম্পর্কেও স্টোরি পোস্ট করেছিলেন অর্জুন। চারবছর হল প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। আপাতত বিয়ে নিয়ে কানাঘুষো কিছুই শোনা যাচ্ছে না।

আরও পড়ুন [ দাদার কাণ্ডে নতুন সংকটে ঊর্মি! কীভাবে পরিস্থিতির মোকাবিলা করবে সে? ]

মালাইকা জানিয়েছিলেন, বয়সের ফারাক অনেকটা থাকলেও দুজনের মধ্যে বোঝাপড়া বেশ ভাল। অর্জুনের সঙ্গেই বাকি জীবন কাটাতে চান তিনি। পরের টা পরে হবে। অর্জুন তার জীবনের আদর্শ পুরুষ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Malaika arora wishes arjun kapoor birthday at paris

Next Story
দাদার কাণ্ডে নতুন সংকটে ঊর্মি! কীভাবে পরিস্থিতির মোকাবিলা করবে সে?