বড় খবর

কলকাতায় মল্লিকা শেরাওয়াত, হঠাৎ কেন পুজো দিলেন দক্ষিণেশ্বর কালী মন্দিরে?

শুধু মন্দিরে পুজো দেওয়াই নয়, গঙ্গার ঘাটও ঘুরে দেখলেন মল্লিকা।

শুক্রবার সকাল নাগাদ দক্ষিণেশ্বর কালী মন্দির চত্বরে হঠাৎ-ই ভীড়। ব্যাপারটা কী? খতিয়ে দেখতেই জানা গেল, হলিউড ফেরত অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat) এসেছেন মা ভবতারিণী-দর্শনে। অতঃপর সেখবর ছড়িয়ে পড়তেও সময় নেয়নি। বলিউডের একসময়কার খ্যাতনামা অভিনেত্রীকে দেখতে ভীড় জমে গেল মুহূর্তের মধ্যে। ওদিকে মল্লিকাকে ঘিরে কড়া নিরাপত্তা। তার মাঝেই মন্দিরে গিয়ে নিষ্ঠাভরে মায়ের পুজো দিলেন নায়িকা।

 Mallika Sherawat

পরনে গোলাপি রঙের ছিমছাম সালোয়ার কুর্তা। কপালে লাল তিলক। মুখে মাস্ক। চোখে রোদচশমা। পুজো দিয়ে খালিপায়েই মন্দির চত্বরে এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে দেখলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। শোনা যাচ্ছে, গত দু’দিন আগেই শুটিংয়ের জন্য কলকাতায় পৌঁছেছেন তিনি। আগামী শনিবার থেকে পুরোদস্তুর শুটিং শুরু হবে। তার আগে খানিক চিত্রনাট্য ঝালিয়ে নেওয়া মাত্র। কারণ, হাজার হোক মল্লিকার প্রথম ওয়েব সিরিজ বলে কথা, অন্যদিকে তিনি আবার কেন্দ্রীয় চরিত্রে। কাজেই অভিনেত্রীর ব্যস্ততাও তুঙ্গে। আর এসবের মাঝেই সাধ জাগে মা ভবতারিণী-দর্শনের। ইচ্ছেমতো করলেনও তাই।

শুধু মন্দিরে পুজো দেওয়াই নয়, গঙ্গার ঘাটও ঘুরে দেখলেন মল্লিকা। বাঙালি পরিচালক সৌমিক সেনের ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য তিনি যে কলকাতায় আসবেন, সে খবর আগেই প্রকাশ্যে এসেছিল। একসময়কার বলিউডের ‘সেক্স সিম্বল’ মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘মার্ডার’, ‘প্যায়ার কে সাইড এফেক্ট’, ‘খোয়াইশ’-এর মতো একাধিক সিনেমাতে অভিনয়ও করে ফেলেছেন। পর্দায় যে লাস্যময়ীর শরীরী ভঙ্গি দেখে মজেছেন সিনেদর্শকরা। সেই অভিনেত্রীই এবার কলকাতায় পদার্পণ করলেন শুটিংয়ের জন্য।

 Mallika Sherawat

বলিউডের একসময়ের বহুল সমালোচিত তারকা মল্লিকাকে দেখতে এদিন গঙ্গার ঘাটে ভিড় করেন অসংখ্য মানুষ। সৌমিক সেনের হিন্দি ওয়েব সিরিজ ‘প্রোডাকশন নম্বর ১’-এর শুটিং শুরু করবেন মল্লিকা শেরাওয়াত। কলকাতার বিভিন্ন প্রান্তে হবে শুটিং।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mallika sherawat in kolkata offers prayer in dakshineswar kali temple

Next Story
দিন কয়েক পরই বিয়ে, তার আগে প্রি-ওয়েডিং শুট সারলেন ইমন-নীলাঞ্জন, দেখুন ছবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com