বড় খবর

হলিউড অতীত! বাঙালি পরিচালকের সিরিজের জন্য কলকাতায় আসছেন মল্লিকা শেরাওয়াত

কোন পরিচালকের ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেত্রীকে?

Mallika-Sherawat

তিনি একসময়কার বলিউডের ‘সেক্স সিম্বল’। মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘মার্ডার’, ‘প্যায়ার কে সাইড এফেক্ট’, ‘খোয়াইশ’-এর মতো একাধিক সিনেমাতে অভিনয়ও করে ফেলেছেন। পর্দায় যে লাস্যময়ীর শরীরী ভঙ্গি দেখে মজেছেন সিনেদর্শকরা। সেই অভিনেত্রীই কিনা এবার কলকাতায় আসছেন ওয়েব সিরিজের শুটিংয়ে! নেপথ্যে বাঙালি পরিচালক সৌমিক সেন (Soumik Sen)।

সৌমিক আদতে বাঙালি হলেও বলিউডে ইতিমধ্যেই বেশ কিছু সিনেমা করে ফেলেছেন। ‘গুলাব গ্যাং’, ‘স্কাইফায়ার’, ‘হোয়াই চিট ইন্ডিয়া’র মতো ছবির পরিচালক তিনিই। বছর দুয়েক আগে তাঁর পরিচালনায় বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রর জীবনকাহিনি অবলম্বনে তৈরি ‘মহালয়া’ টলিউডে বেশ ভালই সাড়া ফেলে দিয়েছিল। যে ছবিতে কিনা অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, শুভাশীয় মুখোপাধ্যায়ের মতো একাধিক ক্ষুরধার অভিনেতা। সেই সৌমিক সেনই এবার ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন। এই প্রথম কোনও ওয়েব সিরিজের কাজে হাত দিয়েছেন তিনি।

সূত্রের খবর সৌমিক সম্প্রতি কলকাতায় ফিরেছেন। তাঁর ওয়েব সিরিজের সিংহভাগই শুটিং হবে কলকাতা এবং শহরতলীতে। আর সেখানেই অভিনয় করছেন মল্লিকা শেরাওয়াত। বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীরাই পর্দায় কামব্যাক করার জন্য বেছে নিয়েছেন ওটিটি প্ল্যাটফর্মকে। সেই তালিকারই নবতম সংযোজন মল্লিকা। ‘মার্ডার’ খ্যাত অভিনেত্রী নাকি বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন এই ওয়েব সিরিজে। কিন্তু কীরকম চরিত্রে দেখা যাবে তাঁকে, সেই প্রসঙ্গে অবশ্য এখনই মুখ খুলতে নারাজ পরিচালক সৌমিক সেন। আগামী দিন দশেকের মধ্যেই মল্লিকা আসছেন কলকাতায় শুটিংয়ের জন্য। শুটিংয়ের বেশিরভাগটাই যেহেতু কলকাতাতেই হচ্ছে, তাই এই ওয়েব সিরিজে যে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিরও কিছু নামী মুখ দেখতে পাওয়া যাবে, তেমনটা আশা করাই যায়। তবে পরিচালক কিন্তু তাঁর ওয়েব সিরিজ নিয়ে ‘স্পিকটি নট’!

Web Title: Mallika sherawat is all set to come down to kolkata for web series shoot

Next Story
‘আচ্ছে দিন’-এর চোটে জনসাধারণ পথে বসবে! তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মোদীকে খোঁচা নুসরতেরNusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com