বড় খবর

রাতে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ি, বয়ফ্রেন্ড ভীষণ রাগ করে: মল্লিকা শেরাওয়াত

মল্লিকাকে নিয়ে প্রেমিকের কী অভিযোগ? সম্পর্কের গোপন কথা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Mallika Sherawat, Mallika Sherawat's relationship, bollywood, মল্লিকা শেরাওয়াত, মল্লিকা শেরাওয়াতের প্রেমিক, bengali news today
ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন মল্লিকা শেরাওয়াত

পার্টি কালচার একেবারেই না-পসন্দ! বরং নিভৃতে থাকতে নাকি বেশি পছন্দ করেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। শুধু তাই নয়, বেশি রাত অবধি জেগে থাকাও তাঁর রুটিন-বিরোধী কাজ। অতঃপর তাড়াতাড়িই বিছানায় যাওয়ার চেষ্টা করেন। আর তাঁর এই স্বভাবের জন্য নাকি বেজায় চটে যান তাঁর প্রেমিক। জানালেন খোদ মল্লিকাই। অভিনেত্রীর মন্তব্য, রাতে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ার জন্য নাকি তাঁর প্রেমিক তাঁকে সন্ন্যাসিনী বলেও ডাকেন।

তা কে মল্লিক শেরাওয়াতের এই প্রেমিক? তাঁর নাম অবশ্য প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। শুধু জানিয়েছেন, ফ্রান্সে যখন ঘুরতে গিয়েছিলেন, তখনই মল্লিকার সঙ্গে তাঁর আলাপ। দীর্ঘ কয়েক বছর ধরেই তাঁরা একে-অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। আর তাঁর সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনাও ইতিমধ্যে সেরে ফেলেছেন। সম্প্রতি ‘লাভ লাফ লাইভ শো’য়ে এসেই মল্লিকা ব্যক্তিগত জীবনের এই গোপন কথা প্রকাশ্যে আনেন।

[আরও পড়ুন: মালালার বিয়েতে হাততালি দিয়ে উচ্ছ্বাস ক্যাট-প্রিয়াঙ্কার, বলছেন, ‘চোখ ফেরানো যাচ্ছে না’]

অভিনেত্রীর মন্তব্য, “অনেকেই হয়তো আমাকে দেখে ভাবেন যে, আমি বিলাসবহুল জীবনে পার্টি করে কাটাই। কিন্তু ব্যক্তিগত জীবনে আমি একদম এর উল্টোটা। বরং ধার্মিকভাবেই কাটাতে পছন্দ করি। তাড়াতাড়ি ঘুমোতে পছন্দ করি। যার জন্য আমার প্রেমিকের নানা অভিযোগ। ও তো মাঝমধ্যে আমাকে বলেই ফেলে- হে ভগবান! তুমি পাগল নাকি! এত তাড়াতাড়ি ঘুমোও কেন, সমস্যাটা কোথায়?”

পাশাপাশি সম্পর্ক নিয়েও শোয়ে মুখ খোলেন ‘মার্ডার’, ‘ওয়েলকাম’, ‘প্যায়ার কা সাইড এফেক্ট’ খ্যাত অভিনেত্রী মল্লিকা। জানান, “আমার জীবনে বিশেষ একজন রয়েছেন। হ্যাঁ, কেরিয়ারের গোড়ার দিকে আমি কাজে ব্যস্ত ছিলাম ঠিকই, কিন্তু মানুষ সময়ের সঙ্গে সঙ্গে বেড়ে ওঠে। আর এখন আমি ভীষণই শান্তির জীবন কাটাচ্ছি। যার নেপথ্যে ভালবাসা একটা বিশেষ অংশ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mallika sherawat reveals her boyfriend calls her a nun for sleeping early

Next Story
এন আর সি: রাজ্যসভায় অধিবেশন মুলতুবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com